• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আবারো বিয়ে করলেন সাবেক এমপি বাবু

প্রকাশ:  ১৬ মে ২০২২, ১৭:৪৪
হবিগঞ্জ প্রতিনিধি

৬০ বছর বয়সে আবারো বিয়ে করলেন হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরী বাবু। রোববার (১৫ মে) দুপুরে অনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

জানা গেছে, এম এ মুনিম চৌধুরী বাবু এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। প্রথম স্ত্রী ও বিবাহিত দুই ছেলে-মেয়ে যুক্তরাজ্যে বসবাস করে আসছেন।

নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের মৃত আব্দুল ওয়াদুদ চৌধুরীর বড় ছেলে এম এ মুনিম চৌধুরী বাবু ২০১৪ সালে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ-১ আসনের এমপি নির্বাচিত হয়েছিলেন। এমপি থাকাকালে পরিচয় হয় একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামপাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে তৎকালীণ কলেজছাত্রী তানিয়া আক্তারের সঙ্গে। দীর্ঘ কয়েক বছরের পরিচয়ের সূত্র ধরে পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়।

রোববার বিয়ের দিন নিজ গ্রাম কুর্শি থেকে মুনিম চৌধুরী বাবু বিশাল গাড়ি বহর নিয়ে আউশকান্দির রহমান কমিউনিটি সেন্টারে কনে তানিয়া আক্তারকে আনতে যান। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, আত্মীয়-স্বজন বিয়েতে অংশ নেন। বিয়ের অনুষ্ঠানিকতা শেষে কনে নিয়ে বাড়ি ফেরেন মুনিম চৌধুরী বাবু।

এদিকে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবুর বিয়ের ছবি ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। এ প্রসঙ্গে মুনিম চৌধুরী বাবু বলেন, আমার প্রথম স্ত্রী, দুই সন্তান যুক্তরাজ্যে বসবাস করেন, দেশে আসেন না। বাংলাদেশে আমি একাকী জীবন অতিবাহিত করছিলাম। একাকিত্ব কাটাতেই মূলত পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

হবিগঞ্জ,জাতীয় পার্টি,এম এ মুনিম চৌধুরী বাবু,বিয়ে

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close