• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বামী হত্যায় স্ত্রী ও পরকীয়া প্রেমিকের ফাঁসি

প্রকাশ:  ১৭ মে ২০২২, ১৭:০৭
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিকের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে-খোদা মো. নাজির এ রায় ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- শাহজাদপুর উপজেলার বাড়াবিল উত্তরপাড়া গ্রামের নিহত মনিরুল হকের স্ত্রী মোছা. মুক্তি খাতুন ও তার পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিন।

জানা যায়, শাহজাদপুর উপজেলার শক্তিপুর গ্রামের মৃত মুক্তার শেখের মেয়ে মুক্তি খাতুনের সঙ্গে একই উপজেলার বাড়াবিল উত্তরপাড়া গ্রামের মো. জেলহক প্রামাণিকের ছেলে মনিরুল হকের বিয়ে হয়। বিয়ের আগে থেকে মুক্তি খাতুনের সঙ্গে সাইদুল ইসলাম তুষারের প্রেমের সম্পর্ক ছিলো। বিয়ের পরেও মুক্তি এ সম্পর্ক চালিয়ে যান।

বিয়ের দুই মাস পর ২০১৯ সালের ৩ জুন রাতে মুক্তি তার দাদা হোসেন আলীর বাড়িতে বেড়াতে যান। পরে রাতের খাওয়া শেষে মুক্তি ও মনিরুল একই ঘরে ঘুমিয়ে পড়েন। তবে এর আগে মুক্তি তার স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে ঘরের দরজা খোলা রাখেন। পূর্বপরিকল্পনা মোতাবেক মুক্তির পরকীয়া প্রেমিক তুষার ঘরে ঢুকে দুইজন মিলে মনিরুলকে শ্বাসরোধে হত্যা করেন।

এ ঘটনায় নিহতের বাবা জেলহক প্রামাণিক বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আসামিদের উপস্থিতিতে আদালত মঙ্গলবার এই রায় ঘোষণা করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সিরাজগঞ্জ,ফাঁসি,প্রেমিক,স্বামী,হত্যা,স্ত্রী,পরকীয়া

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close