• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খুলনায় শিশু ধর্ষণ মামলায় দুই আসামি রিমান্ডে

প্রকাশ:  ১৮ মে ২০২২, ১৮:১৭
খুলনা প্রতিনিধি

খুলনার বটিয়াঘাটায় আলোচিত শিশু ধর্ষণ মামলায় দুই আসামিকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বুধবার (১৮ মে) খুলনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: হাদিউজ্জামান এ রিমান্ডের নির্দেশ দেন। অপরদিকে এ মামলার ভিকটিম (১৩) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ এর বিচারক রনক জাহানের আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করেছে।

রিমান্ড প্রাপ্ত আসামিরা হলো, বটিয়াঘাটা উপজেলার ফুলবাড়ি এলাকার মোহম্মদ শেখের ছেলে মুজাহিদ শেখ ও একই এলাকার হুমায়ুন মোড়লের ছেলে নাঈম মোড়ল।

আদলত সূত্রে জানা গেছে, ফুলবাড়ি এলাকার মুজাহিদ প্রায়ই ওই শিশুকে উত্যক্তসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিত। তাতে সাড়া না দিলে তার ক্ষতি করার হুমকি দেয়। ঘটনার দিন রাতে ভিকটিমের বাবা মা কেউ বাড়িতে ছিল না। বাড়িতে ওই শিশু ও তার খালাতো বোন ছিল। সুযোগ পেয়ে মুজাহিদ শেখ, আজিজুল মোড়ল ওরফে মেশোসহ আরও দু’জন ওই বাড়িতে প্রবেশ করে। বাড়িটি নির্মাণাধীন হওয়ায় ঘরের দরজা ও জানালা দড়ি ও কাপড়ের সাহায্যে বেঁধে রাখা ছিল।

দুর্বৃত্তরা ওই দিন রাতে টেষ্টার ও ধারালো ছুরির সাহায্যে দরজার দড়ি কেটে ফেলে। ঘরে ঢুকে মেশো ওই ভিকটিমের মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি তাকে চিনতে পেরে আকুতি জানায়। মেশো সেখান থেকে বের হয়ে আসে। এরপর মুজাহিদ ঘরের ভেতর গিয়ে তাকে ধর্ষণ করে। শিশুটি চিৎকার করলে তারা পালিয়ে যায়।

ঘটনায় এলাকাসহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে র‌্যাব ও পুলিশ পৃথকভাবে তিনজন আসামিকে গ্রেপ্তার করে। মঙ্গলবার এ মামালার আসামি আজিজুল মোড়ল ওরফে মেশো আদালতে ধর্ষণের ঘটনায় তার অবস্থানের কথা জানিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এ ঘটনায় শিশুটির মা তিনজন আসামির নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা মঙ্গলবার মুজাহিদ শেখ ও নাঈমকে উপস্থিত করে ৭ দিনের রিমান্ডের আবেদন করে। আদালত বুধবার (১৮ মে) তাদের দু’জনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার ভিকটিম শিশু (১৩) ওইদিন রাতের ঘটনার বিবরণ জানিয়ে বুধবার আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করেছেন। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ২ এর বিচারক রনক জাহান তার জবানবন্দি রেকর্ড করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

শিশু ধর্ষণ মামলা,দুই আসামি,রিমান্ডে

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close