• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ধানক্ষেতে শিশুর গলাকাটা মরদেহ, মায়ের অবস্থা আশঙ্কাজনক

প্রকাশ:  ২১ মে ২০২২, ১৬:০৯
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ধানক্ষেত থেকে পাঁচ মাসের শিশু হাবিবের গলাকাটা মরদেহ ও মা হাফসা আকতারকে (২৬) আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শনিবার (২১ মে) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকা থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে মা হাফসা আকতারকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, প্রচণ্ড বৃষ্টির মধ্যে নতুনবন্দর হাজিপাড়া এলাকায় একটি পুকুরপাড়ের পূর্বপাশের ধানক্ষেত থেকে চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ ও তার পাশেই শিশু হাবিরের মা হাফসাকে গলাকাটা অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা।

এ সময় স্থানীয়রাসহ পরিবারের লোকজন হাফসাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। পরে খবর পেয়ে পুলিশ হাবিবের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে দুপুরে তার মরদেহ রৌমারী থানায় নিয়ে যায়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, ঘটনাস্থল থেকে ওই শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

হত্যাকাণ্ডের তদন্ত ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কুড়িগ্রাম,মা,মরদেহ,ধানক্ষেত,শিশু,গলাকাটা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close