• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মনিরামপুরে সড়কে ঝরলো ৩ প্রাণ

প্রকাশ:  ২৪ মে ২০২২, ১৯:০১ | আপডেট : ২৪ মে ২০২২, ১৯:৩১
মনিরামপুর (যশোর) প্রতিনিধি

যশোরের মনিরামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৩ মে) রাত থেকে মঙ্গলবার (২৪ মে) বিকেল পর্যন্ত উপজেলার রাজগঞ্জের শাহাপুর, হরিহরনগরের তেঁতুলিয়া মোড় ও রাজগঞ্জ-চাঁচড়া সড়কের কালাবাঘা মোড়ে এ দুর্ঘটনাগুলো ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- ভারতের চব্বিশপরগোনা জেলার গাইঘাটা উপজেলার বৈকারা গ্রামের নিরাঞ্জন দাসের ছেলে সৌমেন দাস (১৫), চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের আনারুল ইসলাম (৪৫) ও মনিরামপুরের মথুরাপুর গ্রামের মৃত হায়দার তরফদারের ছেলে রাসেল কবির (৩২)।

নিহত সৌমেন দাস ভারতের একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র, আনারুল ইসলাম মোটরসাইকেল ব্যবসায়ী এবং রাসেল কবির মাছ ও খামার ব্যবসায়ী।

নিহত কিশোরের বাবা নিরাঞ্জন দাস বলেন, মঙ্গলবার সকালে বেনাপোল সীমান্ত হয়ে আমি, আমার ছেলে সৌমেন, আমার এক ভাই, তার স্ত্রী ও মেয়েসহ পাঁচজন বাংলাদেশে প্রবেশ করি। এরপর একটা ইজিবাইক যোগে আমরা কেশবপুর বাজারের পাশে ছেলের মামার বাড়িতে যাচ্ছিলাম। সৌমেন সামনে চালকের পাশে বসে ছিলো। ইজিবাইক শাহপুরের অদূরে মোড় ঘুরতে গেলে রাস্তায় পড়ে যায় সৌমেন। তখন একটি ট্রাক এসে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় ছেলেটি।

এদিকে দুর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকটি পুলিশের হাতে জব্দ হলেও চালক ও হেলপার পালিয়েছেন।

হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন ধর বলেন, আনারুল মোটরসাইকেল ব্যবসায়ী। মঙ্গলবার রাজগঞ্জ থেকে ফেরার পথে বিকেল সাড়ে চারটার দিকে তেঁতুলিয়া মোড়ে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাপায় তিনি মারা গেছেন।

রিপন ধর বলেন, এ ঘটনায় দায়ী ট্রাক ও চালক বিপ্লব হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছেন।

এদিকে রাসেল কবিরের প্রতিবেশী আরিফুল ইসলাম বলেন, সোমবার রাত ৮টার দিকে বাড়ি থেকে নিজের মোটরসাইকেল চালিয়ে যশোর শহরে যাচ্ছিলেন রাসেল। পথিমধ্যে রাজগঞ্জ-চাঁচড়া সড়কের হরিনার বিলের কালাবাঘা চার রাস্তার মোড়ে পৌঁছালে পূর্বদিক থেকে একটি মোটরসাইকেল এসে রাসেলের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন রাসেল। পরে তাকে খুলনা নেওয়ার নেওয়ার পথে রাত দশটার দিকে তিনি মারা যান।

আরিফুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া সেরে মঙ্গলবার বিকেলে পারিবারিক কবরস্থানে রাসেলের দাফন সম্পন্ন হয়েছে।

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল হক, রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক (তদন্ত) বানী ইসরাইল ও ঝাঁপা ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সামনুর মোল্লা সোহান সড়ক দুর্ঘটনার ৩ জনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

পূর্বপশ্চিমবিডি/এনজে

পৃথক সড়ক দুর্ঘটনায়,তিনজনের মৃত্যু,সড়কে ঝরলো প্রাণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close