• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

প্রকাশ:  ২৫ মে ২০২২, ১৯:০১
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে নাহিদ হাসান (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) দুপুরে ধর্ষণের শিকার ওই তরুণী বাদী হয়ে শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন। গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত নাহিদ উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, আট বছর আগে উপজেলার বিশালপুর ইউনিয়নের এক তরুণীর (২২) সঙ্গে পাশের মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের নাহিদ হাসানের পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীকালে নাহিদ বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ৫ এপ্রিল তরুণীকে নিজ বাড়িতে নিয়ে যান।

ওই সময় বাড়িতে কেউ ছিলেন না। ফাঁকা বাড়িতে তরুণীকে দুইদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়। পরে বিয়ের কথা বললে নাহিদ টালবাহানা শুরু করেন। বিয়ের জন্য বিভিন্ন ধরনের চাপ দেওয়া হলেও রাজি না হওয়ায় অবশেষে প্রেমিকের বিরুদ্ধে আইনের আশ্রয় নিয়েছেন বলে এজাহারে উল্লেখ করেন তরুণী।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। সেই সঙ্গে মামলায় অভিযুক্ত নাহিদ হাসানকে গ্রেপ্তার করে বুধবার বিকেলেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া ধর্ষণের শিকার ওই তরুণীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

বিয়ের প্রলোভনে,প্রেমিকাকে ধর্ষণ,প্রেমিক গ্রেপ্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close