• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||

বিয়ের প্রলোভনে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ:  ২৩ আগস্ট ২০২৩, ১৪:৫১
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিয়ের প্রলোভনে বুদ্ধি প্রতিবন্ধী গৃহপরিচারিকাকে (১৯) ধর্ষণের অভিযোগে ইউছুফ মিয়া (৬০) নামে এক বৃদ্ধের নামে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার (২১ আগস্ট) রাতে ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। অভিযুক্ত ইউছুফ উপজেলার করপাড়া ইউনিয়নের ভাটিয়ালপুর গ্রামের বাসিন্দা।

সম্পর্কিত খবর

    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ইউছুফ ও বুদ্ধি প্রতিবন্ধী তরুণীর বাড়ি পাশাপাশি। তিনি ইউছুফের বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করতেন। এ সুযোগে তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে ৩ মাস ধরে তাকে ধর্ষণ করেন। সবশেষ ১৪ আগস্ট ইউছুফ তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে বাড়িতে ফিরে তরুণী পরিবারের লোকজনকে ঘটনাটি জানায়।

    ভুক্তভোগীর বাবা বলেন, ঘটনাটি ধামাচাপা দিতে ইউছুফের ছেলে আমাকে মোবাইল ফোনে হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। ধর্ষণের ঘটনায় উপযুক্ত বিচার চাই।

    ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত ইউছুফ গা ঢাকা দিয়েছেন। তবে তার স্ত্রী আলেয়া বেগম বলেন, আমার স্বামীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। সামাজিকভাবে আমাদেরকে হেয় প্রতিপন্ন করতেই কিছু লোক চক্রান্ত করছেন।

    রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়। ডাক্তারি প্রতিবেদন পেলে ঘটনাটি ধর্ষণ কিনা তা জানা যাবে। প্রতিবেদন পেলেই পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close