• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

‘ডাকাত সন্দেহে’ র‌্যাবের ওপর হামলা, আটক ১৩

প্রকাশ:  ২৭ মে ২০২২, ১৮:৪৯
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে ডাকাত সন্দেহে টহলরত সাদা পোশাকের র‌্যাবের গাড়িতে হামলার ঘটনায় ১৩ জনকে আটক করা হয়েছে। দুদিন ধরে চট্টগ্রামের জোরারগঞ্জ ও ফেনীর ছাগলনাইয়া থানার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (২৭ মে) দুপুর ১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার।

আটকরা হলেন- সাইদুর রহমান সাঈদ (৩৩), আনোয়ার হোসেন (৪৫), এস এম শাফায়েত হোসেন (৩৮), মিনহাজুল ইসলাম ওরফে মিঠু (৩৬), শহিদুল ইসলাম আকাশ (২৫), সোয়েব উদ্দিন আবির (২৯), সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), আবু সাঈদ (২৮), নাসির উদ্দিন (৩৮), মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩) ও ফাহাদ প্রকাশ ফরহাদ (২৬)।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবসার জানান, আটকদের তথ্যের ভিত্তিতে র‌্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়া একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে সরাসরি জড়িত আরো কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন জানান, এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে এখনো মামলা করা হয়নি। এমনকী কাউকে থানায় হস্তান্তরও করা হয়নি। মামলা হলে পরে বিস্তারিত জানানো হবে।

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় অভিযান চালানোর সময় মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বারইয়ারহাট বাজারে ডাকাত সন্দেহে তিন র‌্যাব সদস্যকে গণপিটুনি দেন স্থানীয় জনতা। এ সময় অভিযানে থাকা র‌্যাবের একটি প্রাইভেটকারও ভাঙচুর করেন তারা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চট্টগ্রাম,আটক,হামলা,র‌্যাব,ডাকাত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close