• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের

প্রকাশ:  ১১ জুন ২০২২, ১২:৪০
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী গৃহবধূ ও তার মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী আহত হয়েছেন।

শুক্রবার (১০ জুন) রাতে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কের কুমারখালীর নদন্দনালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রিনা খাতুন (৩০) ও তার মেয়ে জয়া (১১)। রিনার স্বামী আশরাফুল ইসলাম জনি (৩৬) হাসপাতালে চিকিৎসাধীন।

আশরাফুল ইসলাম জনি কুষ্টিয়া শহরের হউজিং সি ব্লকের আব্দুস সালামের ছেলে। তিনি পেশায় একজন মোটরগাড়ি মেকার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জনি তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মোটরসাইকেলে রাজবাড়ী জেলার পাংশার মাছপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশে রওয়ানা হন। রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তারা কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কের কুমারখালীর নদন্দনালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছান। এসময় একটি কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই রিনা খাতুনের মৃত্যু হয়।

এ ঘটনায় জনি ও তার সন্তান জয়া আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠায়। সেখানে রাত দেড়টার দিকে চিকিৎসাধীন জয়ার মৃত্যু হয়।

আহত আশরাফুল ইসলাম জনি বলেন, রাতে শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলে করে আমি, দুই মেয়ে ও আমার স্ত্রী মিলে চারজন বাড়ি ফিরছিলাম। হঠাৎ একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দিলে আমরা সড়কে পড়ে যাই। এতে ঘটনাস্থলেই আমার স্ত্রী মারা যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে জয়াও মারা যায়।

চৌড়হাঁস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বলেন, মোটরসাইকেলে চারজন ছিল। ঘটনাস্থলে স্ত্রী রিনা মারা যায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে জয়া মারা গেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যানটি টোলপ্লাজা এলাকা থেকে জব্দ করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

কাভার্ডভ্যানের ধাক্কায়,প্রাণ গেল,মা-মেয়ের

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close