• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

প্রকাশ:  ১২ জুন ২০২২, ১৩:৩৮
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলা করে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে আসামির স্বজনদের বিরুদ্ধে।

রোববার (১২ জুন) সকালে এ ঘটনায় আহত এসআই ফারুক হোসেন বাদী হয়ে রোববারসোনারগাঁ থানায় মামলা করেছেন।

এর আগে ১১ জুন দুপুরে রূপগঞ্জের যাত্রামূড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে থেকে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে। রোববার দুপুর পর্যন্ত আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মো. আমিনের বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্টভুক্ত আসামি মো. আমিনের অবস্থান জানতে পারে পুলিশ। পরে সোনারগাঁ থানার এসআই ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগ সাদা পোশাকে শনিবার দুপুরে কাঁচপুর সিনহা ওপেক্স গার্মেন্টসের সামনে অভিযান চালিয়ে আমিনকে গ্রেপ্তার করেন। পুলিশভ্যানে ওঠানোর সময় কৌশলে পালিয়ে যান আমিন।

পরে ধাওয়া করে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার যাত্রামূড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে থেকে আমিনকে পুনরায় গ্রেপ্তারে অভিযান চালানো হয়। এ সময় মো. আমিনের নেতৃত্বে তার স্বজন হাফিজউদ্দিন, বিনা বেগম, আছমা বেগম, আউয়াল, শরীফ আরমানসহ ১০-১২ জনের একটি দল লোহার রড ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় দুই পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে আহত করে। হামলাকারীরা একটি ওয়াকিটকি ওয়ারলেস, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ছিনিয়ে নেওয়ার আসামিসহ ওয়াকিটকি ওয়ারলেস, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

পুলিশের ওপর হামলা,আসামি ছিনতাই

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close