• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

বিনোদন কেন্দ্রের আড়ালে ক্যাসিনো আসর, আটক ৫৩ জুয়াড়ি

প্রকাশ:  ১২ জুন ২০২২, ১৯:০৫
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে একটি বিনোদন কেন্দ্র থেকে ৫৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় সেখান থেকে তিন লাখ টাকা ও ক্যাসিনো খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

শনিবার (১১ জুন) রাত ১১টার দিকে নগরের হালিশহর থানার পোর্ট কানেক্টিং সড়কের নবাব টাওয়ারে অবস্থিত ‘রিক্রিয়েশন সেন্টার অ্যান্ড কো-অপারেটিভ সোসাইটি’তে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সম্পর্কিত খবর

    র‌্যাব সূত্র জানায়, রিক্রিয়েশন সেন্টার অ্যান্ড কো-অপারেটিভ সোসাইটির আড়ালে দীর্ঘদিন ধরে এই ক্যাসিনো ও জুয়া পরিচালনা হয়ে আসছিল। তারা বাজি ধরতে প্লাস্টিকের চিপ ব্যবহার করত। জুয়া খেলতে আসা লোকজন টাকা দিয়ে রিক্রেয়েশন সেন্টারের ম্যানেজারের কাছ থেকে চিপগুলো কিনে। এই চিপের দাম পাঁচ হাজার থাকা থেকে সবোর্চ্চ পাঁচ লাখ টাকা পর্যন্ত। এলাকার যুবক থেকে শুরু করে অনেকে পরিশ্রম ছাড়া অর্থ আয়ের প্রলোভনে পড়ে ক্যাসিনো ও জুয়া খেলায় জড়িয়ে যেত।

    র‌্যাব-৭ এর অধিনায়ক এম এ ইউসুফ বলেন, র‌্যাবের অভিযানের কারণে দেশে ক্যাসিনোগুলো বন্ধ হয়ে গিয়েছিল। কয়েকদিন ধরে খবর পাচ্ছিলাম চট্টগ্রাম শহরের বিভিন্ন ক্লাব ও রিক্রিয়েশন সেন্টারের আড়ালে আবারও ক্যাসিনো খেলাকে নিয়ে আসার চেষ্টা করছে একটি চক্র।

    তিনি আরও বলেন, এরকম একটি সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে হালিশহরে রিক্রিয়েশন সেন্টারে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণ ক্যাসিনো খেলার সরঞ্জাম, প্লাস্টিক কয়েনসহ ৫৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে ৩ লাখ ৭০ হাজার টাকাও উদ্ধার করা হয়। অভিযুক্তদের হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।

    পূর্বপশ্চিমবিডি/এনজে

    বিনোদন কেন্দ্রের আড়ালে,ক্যাসিনো আসর,আটক ৫৩ জুয়াড়ি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close