• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশ:  ১৩ জুন ২০২২, ১৬:৫১
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর সদরের কোম্পানী মোড়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নাহিদ হাসান (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

সোমবার (১৩ জুন) সকাল সাড়ে ১১টার দিকে দিনাজপুর টু দশমাইল মহাসড়কের কোম্পানী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্র নাহিদ হাসান বিরল উপজেলার ফুলতলা বাজার সংলগ্ন গ্রামের ফরিদুল ইসলামের ছেলে ও দিনাজপুর সরকারি পলিটেকনিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ।

স্থানীয়রা জানান, স্কুল ছুটির পর তিন বন্ধু মিলে দশমাইল টু দিনাজপুর মহাসড়ক দিয়ে তিনটি বাই সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলো। স্কুল থেকে দক্ষিণ দিকে দিনাজপুর শহরের অভিমুখে ৪শ গজ যাওয়ার পর কোম্পানী মোড়ে পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক নাহিদকে ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

নাহিদ হাসান মারার যাওয়ার পর তার সহপাঠীরা একত্রিত হয়ে দশমাইল দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এতে মুহূর্তের মধ্যেই মহাসড়কে যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘাতক ট্রাকটি আটক করে। এরপর উপযুক্ত বিচারের আশ্বাস দিলে ছাত্ররা অবরোধ তুলে নেয়। এ ঘটনার ৪০ মিনিট পর যান চলাচল স্বাভাবিক হয়।

দিনাজপুর কোতয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত আসাদুজ্জামান আসাদ সড়ক দুর্ঘটনার সংবাদ নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। নিহতের পরিবার আইনগত সহযোগিতা চাইলে পুলিশ শতভাগ আইনগত সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে ।

পূর্বপশ্চিমবিডি/এসএম/এনজে

ট্রাকের চাকায়,পৃষ্ট হয়ে,স্কুলছাত্রের,প্রাণ গেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close