• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খুলনায় ধারালো অস্ত্রের আঘাতে আহত কলেজছাত্রের মৃত্যু

প্রকাশ:  ০১ জুলাই ২০২২, ১৭:৩২
খুলনা প্রতিনিধি
কলেজ ছাত্র সৈয়দ তাহমিদুন্নবী

খুলনায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে জখম কলেজ ছাত্র সৈয়দ তাহমিদুন্নবী (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১২ টার দিকে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে দৌলতপুর থানাধীন নতুন রাস্তা সাহাপাড়া মোড় এলাকার সৈয়দ তৌহিদুন্নবীর ছেলে।

এর আগে দুপুর ২ টার দিকে নগরীর দৌলতপর এলাকায় কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবীকে কুপিয়ে জখম করা হয়। নিহত তাহমিদুন্নবী নগরীর রায়েরমহল কলেজের শিক্ষার্থী।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম তাহমিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও প্রতক্ষ্যদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নতুন রাস্তা সাহাপাড়া মোড় এলাকার কাঠ মিস্ত্রি পলাশ তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর সেখানে পূর্ব থেকে উপস্থিত থাকা ৪/৫ জন সন্ত্রাসী তাহমিদুন্নবীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে চলে যায়। তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় পায়েল নামে একজনকে আটক করেছে পুলিশ।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম বলেন, গতকাল দুুপুরে ঘটনার পর পরিবারকে মামলা করার জন্য বলা হয়েছিল। তারা পুলিশকে জানিয়েছিল ভিকটিমের অবস্থা ভাল। কিন্তু রাত ১২ টার পর জানতে পারলাম ছেলেটি মারা গেছে। বিভিন্নস্থানে পলাশের ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

পূর্বপশ্চিমবিডি/নাদীর/এআই

সন্ত্রাসী,অস্ত্রের আঘাত,,অস্ত্রের আঘাত,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close