• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সাতক্ষীরার প্রয়াত প্রবীণ নেতাদের কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করলেন জেলা আ. লীগ

প্রকাশ:  ১৫ জুলাই ২০২২, ২৩:০৯
নিজস্ব প্রতিনিধি

প্রয়াত প্রবীণ আওয়ামী লীগ নেতাদের কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দরা।

আজ শুক্রবার (১৫ জুলাই) সকালে প্রথমে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

পরে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ কামাল বখত ছাকি সাহেব, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এড. এ এফ এম এন্তাজ আলী সাবেক,সভাপতি মনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা স.ম আলাউদ্দীন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাসিম ময়না ও বিশিষ্ট শিক্ষাবিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি এড. শেখ সামছুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইম এর সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআই এর পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম,সহ সভাপতি সাহানা মহিদ বুলু, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা কাজী আক্তার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এড. আজহার হোসেন, ক্রীড়া সম্পাদক শেখ আব্দুল কাদের, সদস্য ও অতি: পিপি এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা'র প্রধান সম্পাদক ও সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন (রাজ)।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান, জেলা তাঁতী লীগের সভাপতি কাজী মারুফ, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন,শেখ তৌহিদ হাসান, সহ-সভাপতি এম জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী আলী সুজয়, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান রাসেল,ছাত্রলীগ নেতা শেখ জুবায়ের আল জামান প্রমুখ নেতৃবৃন্দ।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ,বঙ্গবন্ধুর প্রতিকৃতি,কবর জিয়ারত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close