• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

নৌকা ভ্রমণে যেয়ে নিখোঁজ প্রবাসীর মরদেহ উদ্ধার

প্রকাশ:  ২৩ জুলাই ২০২২, ২০:১৭
সাভার প্রতিনিধি
নিহত প্রবাসী

ঢাকার ধামরাইয়ে নৌকা ভ্রমণে গিয়ে নদীতে পড়ে যেয়ে নিখোঁজ কুয়েত প্রবাসী রাব্বি হোসেনের মরদেহ ১৮ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

সম্পর্কিত খবর

    গতকাল শুক্রবার (২২ জুলাই) সে নদীতে পরে নিখোঁজ হয়। নিহত মো.রাব্বি হোসেন ধামরাইয়ের কুমরাইল এলাকার মো.হুমায়ুন মিয়ার ছেলে।

    ধামরাইয় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, কিছুদিন আগে কুয়েত থেকে দেশে আসেন রাব্বি। গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে বন্ধুদের নিয়ে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান এলাকার বংশী নদীতে নৌকা ভ্রমনে যান। আনন্দ -উল্লাসের এক পর্যায়ে নৌকা থেকে নদীতে পরে যান তিনি। সাঁতার না জানায় তিনি পানির নিচে তলিয়ে যান।

    খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। রাত আটটা পর্যন্ত তারা উদ্ধার অভিযান চালিয়ে খুজে না পেলে বিরতি দেন।

    পরে আজ শনিবার (২৩ জুলাই) সকাল সাতটায় ঢাকা থেকে আসা ৪ সদস্যের ডুবুরি দলকে সাথে নিয়ে পুনরায় উদ্ধার অভিযান শুরু করা হয়। টানা পাঁচ ঘন্টা অভিযান চালানোর পর ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে মরদেহটি উদ্ধার করতে সফল হন তারা।

    ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সোহেল রানা বলেন, রাব্বি অসতর্কতাবশত নৌকা থেকে পরে যায়। সে সাঁতার জানত না তাই পানির নিচে তলিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় উদ্ধারের পর মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

    পূর্বপশ্চিমবিডি/মনোয়ার/এআই

    প্রবাসীর মরদেহ উদ্ধার

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close