• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খুলনায় বিপুল পরিমান অস্ত্রসহ গ্রেপ্তার ২

প্রকাশ:  ২৬ জুলাই ২০২২, ১৯:১৬
খুলনা প্রতিনিধি

খুলনার দিঘলিয়ায় বিপুল পরিমাণ অস্ত্রসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বেশ কিছু ডাকাতি সরঞ্জামও। এ ব্যাপারে দিঘলিয়া থানায় পৃথক দু'টি মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত খবর

    বজ মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর দুইটায় এডিশনাল এসপি (প্রশাসন) মোঃ তানভীর আহন্মেদ প্রেস ব্রিফিংএ সাংবাদিকদের অস্ত্র উদ্ধার, আসামী গ্রেপ্তার এবং এ অভিযান পরিচালনার ব্যাপারে জানান।

    প্রেস ব্রিফিংয়ে তিনি উল্লেখ করেন, ২৬ জুলাই বেলা পৌনে ৩ টায় গোপন সূত্রে দিঘলিয়া থানা পুলিশ জানতে পারে দেয়াড়া গ্রামের রিনা বেগমের ভাড়া বাসায় একদল সশস্ত্র ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদের ভিত্তিতে খুলনা জেলা পুলিশ ও দিঘলিয়া থানা পুলিশের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে। এ সময় তারা দেয়াড়া কলোনি এলাকা ঘেরাও করে এবং মোঃ রাজিব হোসেন (২৮) এবং মোঃ ইসমাইল হোসেন (৩৪) নামে ২ জনকে আটক করে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী ১টি একনলা বন্দুক, ৫ রাউন্ড গুলি, একটি রামদা, একটি ছোরা, দু'টি স্লাই রেঞ্জ, একটি লোহার হাতুড়ি, একটি স্ক্রু ড্রাইভার, একটি ছোট ব্যাগ, একটি কাঁধে ঝোলানো ব্যাগ উদ্ধার করে।

    ধৃত রাজীব হোসেনের পিতার নাম মৃত সুলতান সরদার। সে খুলনার খানজাহান আলী থানার যোগীপোল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। রাজিব গত দুই মাস পূর্বে দেয়াড়া কলোনি এলাকায় রিনা বেগম এর বাড়িতে স্ত্রীসহ বাসা ভাডা নেয়। ধৃত অপর যুবক ইসমাইলের বাড়ি সেনহাটী (রেজার মোড়) এলাকায়।

    আটকের দিন রাতে ধৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গ্রেফতারকৃত আসামি মোঃ ইসমাইল হোসেন স্বীকার করে তার হেফাজতে আরো একটি অস্ত্র আছে। আসামীর স্বীকারোক্তি মোতাবেক ওই দিন রাতেই পুলিশ সুপার মোহান্মদ মাহবুব হাসান বিপিএম মহোদয়ের নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার “এ”সার্কেল এস এস রাজু আহম্মেদ, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী নেতৃত্বে অফিসার ও ফোর্সসহ আসামি সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করে। ইসমাইল হোসেনের তথ্য মতে সেনহাটি মদিনা মসজিদের সামনে (৭ নং ওয়ার্ড) মানিক ফকিরের বাড়ি হতে রাত সাড়ে ৩ টার সময় একটি পিস্তল ও এক রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিং উদ্ধার করা হয়।

    প্রেস ব্রিফিংয়ে এডিশনাল এসপি মোঃ তানভীর আহন্মেদ আরো জানান, আসামিদের রিমান্ড গ্রহণসহ অন্যান্য আইনগত কার্যক্রম অব্যাহত রয়েছে।

    ব্রিফিংয়ে আরও জানানো হয় যে গতকালের দেয়াড়া কলোনির অভিযানে নেতৃত্বে ছিলেন,দিঘলিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার, এসআই আজিজ মাহমুদ, সঞ্জিত সাহা, রানা প্রতাপ ঘোষ, মফিজুল ইসলাম, অনুপ ধর, শাহাবুদ্দিন, এ এস আই নাসিরুদ্দিন, দেবাশীষ, শ্যামল ও জাহিদুল ইসলাম প্রমূখ।

    পূর্বপশ্চিমবিডি/নাদীর/এআই

    অস্ত্র আটক

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close