• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নিখোঁজের ১০ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ:  ২৮ জুলাই ২০২২, ২১:৪৬
খুলনা প্রতিনিধি

খুলনার রূপসা ব্রীজ থেকে নদীতে লাফিয়ে পড়ার ১০ দিন পর গৃহবধু মিম আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল পৌনে ৮ টার দিকে বটিয়াঘাটা উপজেলার পশুর নদীর কিনারা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সর্বশেষ এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এ বিষয়ে বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: জাহেদুর রহমান জানান, জলমা ইউনিয়নের করেরডুন গ্রামের স্থানীয়রা আতালের চর ১০ নং খেয়াঘাট পশুর নদীর কিনারায় অজ্ঞাতনামা এক নারীর লাশ দেখতে পেয়ে সকাল পৌনে ৮ টার দিকে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের মাধ্যমে নদী থেকে লাশটি উদ্ধার করে। বিষয়টি তারা রূপসা নৌ পুলিশকে জানায়। এসময় লাশ উদ্ধারের ঘটনাটি মিম আক্তারের পরিবারকেও জানালে তারা লাশটি মিমের বলে শনাক্ত করে। এ ঘটনায় মৃতের বাবা জালাল হোসেন ফকির থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

জানা যায়, মিম আক্তার ও তার স্বামী আকবর ফকির আপন চাচাতো ভাইবোন। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে উভয়ের পরিবারের সম্মতিতে গত চার মাস আগে তাদের বিয়ে হয়। ১৮ জুলাই সন্ধ্যায় চুল আচড়ানো নিয়ে শ্বাশুড়ীর সাথে তার মনোমালিন্য হয়।

এরপর ওই দিন সন্ধ্যায় কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে যায় মিম। রাত সাড়ে ৯ টার দিকে রূপসা ব্রীজের ৪ নং পিলারের ওপর থেকে নদীতে ঝাঁপ দেয় সে। পরিবারের সদস্যরা ঐ দিন রাতেই নদীতে অনেক চেষ্টা করেও কোথাও তাকে খুঁজে পায়নি তাকে।

সর্বশেষ আজ বৃহস্পতিবার ১০ দিন পর মিমের লাশ বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়ন করেরডুন গ্রামের আতালের চর এলাকার ১০ নং খেয়াঘাট পশুর নদীর কিনারা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/নাদীর/এআই

অপমৃত্যু,গৃহবধূ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close