• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

এতিমের টাকা আত্মসাৎকারীরা কোন লজ্জায় ক্ষমতা চায়? প্রশ্ন নারী এমপি'র

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০২২, ২৩:৫৬
নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতাকর্মীদের ইঙ্গিত করে এতিমের টাকা আত্মসাৎকারীরা কোন লজ্জায় ক্ষমতায় যেতে চায়? এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন জামালপুর সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা।

শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় জামালপুরের ইসলামপুর উপজেলায় দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের একটি গ্রামীণ রাস্তার মাটি কাটা কাজের উদ্বোধনকালে এমন প্রশ্ন করেন তিনি।

উপজেলার বেলগাছা ইউনিয়নের চরমুন্নিয়া এলাকায় গ্রামীণ রাস্তা মেরামতের মাটি কাটা কাজ উদ্বোধনের সময় এমপি হোসনে আরা আরও বলেন, 'আন্দোলনের নামে বিএনপি দেশ বিরোধী চাক্রান্ত করছে। বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় আদালতের দণ্ডপ্রাপ্ত। দণ্ডের বোঝা মাথায় নিয়ে খালেদা জিয়া এখন আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন হওয়ার দুঃস্বপ্ন দেখছে। তাঁদের ওই স্বপ্ন কখনো পুরন হবে না।'

ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি এমপি হোসনে আরা বলেন, 'বিএনপি একটি দুর্নীতিগ্রস্ত এবং জনবিচ্ছিন্ন দল। দেশের মানুষ তাঁদের প্রত্যাখ্যান করেছে। সেকারণেই আন্দোলনের নামে দেশ বিরোধী কর্মকাণ্ড চালাচ্ছে তাঁরা। আগামী একশত বছরেও বিএনপিকে মানুষ ভোট দিবে না। খালেদা জিয়ার ছেলে তারেক রহমান বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আসন্ন জামালপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী মীর শরিফ হাসান লেলিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সুজন মিয়া, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সিনার প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এআই

বিএনপি,জামালপুর,এমপি হোসনে আরা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close