• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৮
বরগুনা প্রতিনিধি

বরগুনার সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— হেলাল (২৮), বেলায়েত (২০) ও রবিউল (২২)। অপরদিকে গুরুতর আহত অবস্থায় আরিফ হোসেনকে (১৩) বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য রাজু আহমেদ রাজা খান সময়ের আলোকে বলেন, শনিবার বেলা ১টার দিকে ওই গ্রামের প্রবাসী মোহাম্মদ হেলাল তার চাচাত ভাইদের নিয়ে নতুন বাড়ি বানানোর জন্য পুরাতন ঘর ভাঙ্গার কাজ করছিলেন। এ সময় পল্লী বিদ্যুতের লাইন ঘরের‌ সাথে যুক্ত হয়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। নিহত হেলাল কদমতলা গ্রামের হারুন হাওলাদারের ছেলে। হেলাল মালয়েশিয়া থাকতেন এবং নতুন ঘর নির্মাণের উদ্যোগ নিয়েছিলেন।

বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার শামীম রেজা বলেন, ‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।’

ঢলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক স্বপন বলেন, নতুন ঘর নির্মাণ করতে গিয়ে একসঙ্গে তিন জনের প্রাণ গেল। এই জনই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছিলেন। তাদের মৃত্যুতে বাকরুদ্ধ পরিবারগুলো। খবর শোনার পর থেকে বরগুনার জেলা প্রশাসক সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন এবং প্রতিটি পরিবারকে ২৫ হাজার টাকা করে সহায়তা দেয়া হবে বলেও জানিয়েছেন।

বিদ্যুৎস্পৃষ্ট,মৃত্যু,বরগুনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close