• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

৮ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৫
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের পোর্ট কলোনিতে একটি পরিত্যক্ত ভবনের ভেতর থেকে ৮ বছরের এক শিশু মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ উঠেছে, ধর্ষণের পর শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে বন্দর থানাধীন পোর্ট কলোনি ৮ নম্বর রোডে একটি পরিত্যক্ত ভবনের ভেতর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুর বাবা পেশায় একজন রিকশাচালক। আর তাঁর মা ভিক্ষা করেন। শিশুটিও কোনো কোনো সময় ভিক্ষা করত। তাঁদের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। চট্টগ্রাম নগরের একটি এলাকায় তারা থাকত।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বন্দর জোনের উপকমিশনার শাকিলা সুলতানা বলেন, শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। শিশুটির মরদেহ উদ্ধারের পর প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ময়নাতদন্তের পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শাকিলা সুলতানা বলেন, শিশুটির মা ভিক্ষাবৃত্তি করেন। শনিবার দুপুরে দোকানে যাওয়ার জন্য তাঁর মায়ের কাছ থেকে শিশুটি টাকা নিয়ে বাসার বাইরে যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। পরিবারের সদস্যরা রাতে অনেক খোঁজাখুঁজি করে তাঁকে পাননি। রোববার সকালে পোর্ট কলোনির একটি পরিত্যক্ত ভবনের ভেতর থাকা শিশুটির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এই ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এ ছাড়া শিশুটিকে হত্যার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ, ডিবিসহ বিভিন্ন সংস্থা কাজ করছেন।

শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে জানায় পুলিশ।

এদিকে মেয়ের মরদেহ পাওয়ার পর কান্নায় ভেঙে পড়েন তার মা। কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, ‘আমার বুকের ধন আমার কাছে ফিরিয়ে দেন। আমার মেয়ের তো কোনো অপরাধ ছিল না! তাঁকে কেন মারল, কারা মারল, আমি বিচার চাই।’ এ সময় তাঁর স্বামী তাঁদের আরেক কোলের বাচ্চাকে নিয়ে অঝোরে কাঁদতে থাকেন।

অপরাধ,হত্যা,চট্টগ্রাম,শিশু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close