• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

ইট দিয়ে কলেজছাত্রের মাথা ফাটালো ‘কিশোর গ্যাং’

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২২, ২৩:০৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে শাকিল আহমেদ (১৯) নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে ইট দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে নাঈম ও আরাফ নামে দুই বখাটে কিশোরকে আটক করে। অন্যদিকে শাকিলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তার মা-বাবা সদর হাসপাতালে ভর্তি করে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার (৮নম্বর ওয়ার্ড) লামচরী এলাকায় এ হামলার শিকার হয় শিক্ষার্থী শাকিল।

শাকিল লামচরী গ্রামের ফল ব্যবসায়ী মো. মনির হোসেনের ছেলে ও দালাল বাজার ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। হামলাকারী সবাই নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী ও লামচরী গ্রামের চিহ্নিত বখাটে।

হাসপাতালে চিকিৎসাধীন শাকিল জানান, বাড়ীর পাশে বসে একটি ফল কাটছে। হঠাৎ নাঈম, নাহিদ ও আরাফসহ ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে তার ওপর হামলীয়ে পড়ে। একপর্যায় তারা ইট দিয়ে আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয়। শাকিলের সঙ্গে এলাকায় কারো কোনো বিরুদ্ধে নাই। তবে সকালে তার এক বন্ধুর সঙ্গে এ কিশোর গ্যাং সদস্যদের সাথে মারামারি হয়। ওইসময় শাকিল ঘুমে ছিলেন। হয়তো এ ঘটনাকে কেন্দ্র করে তার ওপর হামলা করছে দাবি আহত শিক্ষার্থী শাকিলের। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুই কিশোরকে আটক করে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল আলম আটকের বিষয় নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য দুইজনকে আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লক্ষ্মীপুর,কিশোর গ্যাং,মাথা,ইট,কলেজছাত্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close