• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দুপুরে নতুন বাসা ভাড়া, রাতে স্ত্রীকে হত্যা

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৩
পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদী উপজেলায় সোনিয়া খাতুন (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার পশ্চিমটেংরী বাবুপাড়া একরাম আলী বুদু ডাক্তারের বাড়ির দ্বিতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা হত্যার ঘটনা ঘটে।

নিহত সোনিয়া পাবনার ফরিদপুর থানার বিএল বাড়িয়া ইউনিয়নের মৃত ইউনুছ আলীর মেয়ে।

নিহত সোনিয়ার খালাতো বোন নার্গিস খাতুন জানান, ঝিনাইদহ জেলার মহেশপুরের প্রবাসী রুবেলের সঙ্গে কয়েকবছর আগে সোনিয়ার বিয়ে হয়। রুবেল দেশের বাইরে থাকতেন। তিনি প্রবাসে থাকায় সোনিয়া শ্বশুরবাড়ি না থেকে ঈশ্বরদীতে থাকতেন। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিলো।

তিনি জানান, কয়েকদিন আগে রুবেল দেশে ফিরে সোনিয়াকে তার নিজ বাড়িতে না পেয়ে ঈশ্বরদীতে স্ত্রী-সন্তানের কাছে আসেন। বুধবার দুপুরে তারা ঈশ্বরদী শহরের পশ্চিমটেংরীতে নতুন বাড়ি ভাড়া নিয়েছিলেন বলে জেনেছি।

পাবনার ঈশ্বরদী শহরের পশ্চিমটেংরী বাবুপাড়া মহল্লার বাড়ির মালিক একরাম আলী বুদু বলেন, এক দম্পতি বুধবার দুপুরে নতুন ভাড়া এসেছিলো। রাতে কখন কি ঘটনা তার আমি কিছুই জানি না।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কিছু চিহ্ন রয়েছে। এছাড়া পুলিশ আলামত সংগ্রহ করেছে।

তিনি জানান, ওই গৃহবধূর মুখ বেঁধে ঘরের বারান্দায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সেখানে রক্তের ছাপ পড়ে থাকতে দেখা গেছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন। বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রকৃত অপারাধীকে শনাক্তের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পাবনা,হত্যা,স্ত্রী,রাত,বাসা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close