• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

গৃহবধূ ও কিশোরীকে ধর্ষণের পর ভিডিও

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০২২, ২৩:০৬
নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের লোহাগাড়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে ও তার ভাসুরের মেয়েকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ মামলায় জালাল উদ্দিন (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৪ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে লোহাগাড়া থানার চুনতি এলাকা তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার হওয়া জালাল লোহাগাড়া থানার তৈয়বপাড়া গ্রামের মৃত নুর আহমেদের ছেলে।

র‌্যাব-৭ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী এক গৃহবধূ তার ভাসুরের মেয়েকে নিয়ে গত ২৫ সেপ্টেম্বর বাড়ির বিদ্যুৎ বিল দেওয়ার জন্য লোহাগাড়া থানার ফকিরহাট বাজারে যায়। বিদ্যুৎ বিল পরিশোধ করে রিকশায় বাড়ি ফেরার পথে দুই আসামি মো. কায়সার ও জালাল উদ্দিন রিকশা আটকিয়ে তাদের নামিয়ে থানার বড়হাতিয়া এলাকায় একটি পরিত্যক্ত টিনশেড ঘরে নিয়ে যায়। সেখানে আসামি কায়সার ভিকটিমকে ধর্ষণ করে এবং আসামি জালাল উদ্দিন তা মোবাইলে ভিডিও ধারণ করে। তখন ভিকটিমের ভাসুরের মেয়ে চিৎকার করলে জালাল তার মুখ চেপে ধরে এবং তাকেও ধর্ষণ করে ও ধর্ষণের ভিডিও ধারণ করে। এরপর ভিকটিমদের ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে তাদের মোবাইলে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা দাবি করে। এতে ভিকটিমরা ভয়ে আসামিদের সাড়ে ৮ হাজার টাকা দেয়।

এরপর আবারও বিরক্ত করলে ভিকটিমরা লোহাগাড়া থানার দ্বারস্থ হন। গত ২৯ সেপ্টেম্বর ভিকটিম বাদী হয়ে তাদের দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। এরপর ৩০ সেপ্টেম্বর পুলিশ মূলহোতা মো. কায়সারকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, লোহাগাড়ায় গৃহবধূ ও তার ভাসুরের মেয়েকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করার ঘটনায় জালাল উদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে মঙ্গলবার দুপুরে লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গৃহবধূ,কিশোরী,ধর্ষণ,ভিডিও

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close