• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না চায় ক্ষমতা: শেখ পরশ

প্রকাশ:  ১০ অক্টোবর ২০২২, ১৯:১৮
মৌলভীবাজার প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বিএনপি-জামায়াতকে ভণ্ড-প্রতারক শ্রেণির রাজনীতিবিদ উল্লেখ করে বলেছেন, এরা দেশের উন্নয়ন চায় না তারা চায় ক্ষমতা। এদের প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন দিনরাত পরিশ্রম করে দেশকে একটি আত্মমর্যাদাসম্পন্ন উন্নয়নশীল দেশে পরিণত করছেন। তিনি জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের দাঁতভাঙা জবাব দেওয়ার আহবান জানান।

সোমবার শহরের মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করতে গিয়ে তিনি এই আহবান জানান।

এসময় তিনি বলেন, রাজনীতি মানে মানুষের অধিকার আদায় করা। যখনই মানুষের অধিকার হনন হয়, কিংবা রাষ্ট্রের কোন দুর্যোগের ঘনঘটা আসে তখনই যুবলীগ জেগে উঠে।

তিনি আরও বলেন, তারেক জিয়া বিদেশে এসি রুমে বসে দেশে কিছু যুব সমাজকে বিভ্রান্ত করছেন। তাদরে বিপদের দিকে ঠেলে দিচ্ছেন। তাদের পরিবারের দায়িত্ব কি তারেক জিয়া নেবেন? তারেক জিয়াতো আরেক দেশের শরণার্থী। এদের ব্যবহার করে দেশের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছেন। ।

জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বন ও পরিবেশমন্ত্রী মো. শহাব উদ্দিন, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।

প্রধান বক্তা হিসেবে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ এমপি, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।

বিশেষ বক্তা ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা রফিকুল আলম জোয়ারদার সৈকত, অধ্যাপক ড. মো. রেজাউল কবির ও সৈয়দা সানজিদা শারমীন।

মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। জেলার ৭টি উপজেলা থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী সম্মেলনে যোগ দেন।

শেখ পরশ,বিএনপি,জামায়াত,আওয়ামী লীগ,যুবলীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close