• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় চার সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২২, ১২:১৩
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া শহরের জেলরোডে লাইফ কেয়ার শিশু ও জেয়ার হাসপাতালে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন রিপা বেগম (২৩) নামের এক গৃহবধূ। সোমবার (১০ অক্টোবর) রাতে চিকিৎসক শারমিন সুলতানার তত্ত্বাবধানে এ চার নবজাতকের জন্ম দেন তিনি।

রিপা বেগম ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইছাপুর ইউনিয়নে ধীতপুর গ্রামের সাগর আলীর স্ত্রী। নবজাতক গুলোর মধ্যে একটি ছেলে ও বাকি তিনটি মেয়ে।

হাসপাতালের গাইনি ও প্রসূতি চিকিৎসক শারমিন সুলতানা জানান, রিপা বেগম এর আগেও অন্তঃসত্ত্বা হয়েছিলেন। কিন্তু সেবার ওই সন্তান প্রসবের সময় মারা যায়। তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলে প্রথম থেকেই আমার তত্ত্বাবধানে নিয়মিত চিকিৎসা নিচ্ছিলেন। এর মধ্যেই তিনি করোনা পজিটিভ হন। পরে হাসপাতালে ভর্তি হয়ে করোনার চিকিৎসা দেন। আল্লাহর রহমতে পরবর্তীতে তিনি করোনা নেগেটিভ হন। পরে আমার পরামর্শে নিয়মিত চিকিৎসা চালিয়ে যান রিপা বেগম। রোগীর পরিবারের সদস্যরা আমার কথা শুনেছেন।

তিনি জানান, সোমবার বিকেলে প্রসব ব্যাথা উঠলে রিপা বেগমকে তার পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে আসে। প্রথমে নরমাল ডেলিভারিতে একটি শিশুর জন্ম হয়। পরবর্তীতে সিজারিয়ান করে বাকি তিনটি শিশুকে বের করে আনা হয়। আল্লাহর রহমতে মা ও শিশুরা সবাই ভালো আছেন।

রিপা বেগমের স্বামী সাগর আলী বলেন, দুই বছর আগে আমার স্ত্রী গর্ভবতী হন। সে সময় একটি বাচ্চা মারা যায়। বিয়ের দীর্ঘ ১০ বছর পর এখন আমি চার সন্তানের জনক। আমি অনেক খুশি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ব্রাহ্মণবাড়িয়া,গৃহবধূ,সন্তান,জন্ম,হাসপাতাল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close