• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নড়াইলে ছাত্রনেতা শহীদ চয়নের মুর‌্যাল উদ্বোধন

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০২২, ১৭:২০
নড়াইল প্রতিনিধি
নড়াইলে ছাত্রনেতা শহীদ চয়নের মুর‌্যাল উদ্বোধন।

নড়াইলের ৯০’র গণ আন্দোলনের ছাত্রনেতা শহীদ চয়ন মল্লিকের মুর‌্যাল উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বরে নবনির্মিত শহীদ চয়ন মল্লিক মুর‌্যালের উদ্বোধন করেন শহীদ চয়ন মল্লিকের বড় বোন অন্বেষা সূত্রধর, জামাই বাবু রঞ্জন সূত্রধর, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা দিলারা বেগম।

৯০’র গণ আন্দোলনের ছাত্রনেতা শহীদ চয়ন মল্লিকের ৩১তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে ছাত্রলীগের আয়োজনে ৯০’র গণআন্দোলনের সহযোদ্ধা এবং শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদের সহযোগিতায় কালোব্যাচ ধারণ, শহীদ চয়ন মল্লিকের মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ, সংক্ষিপ্ত শোক সভা, দুপুরে গণভোজ ও সন্ধ্যায় প্রদীপ প্রজ্বলনের আয়োজন করা হয়।

শহীদ চয়ন মল্লিকের মুর‌্যালে নড়াইল পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধাগণ, শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

৯০’র গণআন্দোলনের সহযোদ্ধার আহবায়ক আবু ফেরদৌস মিলনের সভাপতিত্বে পৌর মেয়র আঞ্জুমান আরা, ৯০এর গণআন্দোলনের সহযোদ্ধা এ্যাড. মাহমুদুল হাসান কায়েস, কামরুজামান খান তুহিন, দিপক বোস, সোনা সাহা, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর রেজাউল বিশ্বাস, জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান, যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন মোল্যা, জেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভূইয়া, সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীল, ৯০এর গণআন্দোলনের সহযোদ্ধা ও পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, পৌর আওয়ামী লীগ নেতা তোফায়েল সিকদার, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল, সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ, ম্যুরাল নির্মাতা তন্দ্রা মুখার্জী, আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা, ৯০ এর গণ আন্দোলনের সময় বিএনপির হাতে নিহত ছাত্রনেতা চয়ন মল্লিক হত্যার মামলার রায় পুনঃবিচারের দাবি জানান।

উল্লেখ্য, ৯১ সালে বিএনপির সন্ত্রাসীরা ছাত্রনেতা শহীদ চয়ন মল্লিককে নির্মমভাবে হত্যা করে।

নড়াইল,ছাত্রনেতা,শহীদ চয়ন,মুর‌্যাল,উদ্বোধন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close