• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতায় ইউপি সদস্যের ওপর হামলা

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০২২, ১৭:৪৬
নড়াইল প্রতিনিধি
ইউপি সদস্য রবিউল ইসলাম বাবুর ওপর হামলা

নড়াইল জেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নে ইউপি সদস্য রবিউল ইসলাম বাবুর (৬২) ওপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে জালালসী গ্রামের জগন্নাথ বিশ্বাসের বাড়ির পাশে হামলার ঘটনা ঘটে। রবিউল ইসলাম বাবু নলদী ইউনিয়নের ৯ ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিউল ইসলাম বাবু জালালসী গ্রামের মুক্তার শেখের বাড়ীতে মৃত্যুর মিলাদ শেষে নলদী বাজার থেকে বাড়ীর ফিরছিলেন। পথে জালালসী গ্রামের জগন্নাথ বিশ্বাসের বাড়ির পাশে আসলে সন্ত্রাসীরা তাকে ভ্যান থেকে টেনে হেঁচড়ে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে স্থানীরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে।

রবিউল ইসলাম বাবু ও নলদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান অভিযোগ করে বলেন, নলদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখীর বিরুদ্ধে ইউনিয়নের ৭ জন মেম্বার লোহাগড়া নির্বাহী কর্মকর্তার কাছে অনাস্থা দেওয়া ও সম্প্রতি জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এড. সুবাস চন্দ্র বোসকে ভোট দেওয়ার কারণে চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখীর সন্ত্রাসীরা এ হামলা করেছে।

এ ব্যাপারে নলদী ইউনিয়নের পুলিশ ক্যাম্পের টু আই সি এস আই জাহিদ বলেন, আমরা ঘটনা সম্পর্কে শুনেছি, এখনও কোন অভিযোগ পাই নাই, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নড়াইল,নির্বাচন,ইউপি সদস্য,হামলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close