• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

ধামরাইয়ে শিশু ধর্ষণ মামলায় ইউপি মেম্বার আটক

প্রকাশ:  ২০ অক্টোবর ২০২২, ১৯:৫৩
সাভার (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য মো. নুরুল ইসলাম ঠান্ডু এবং ধর্ষণকারি রতন কুমার সাহাকে আটক করেছে র‌্যাব-৪।

বুধবার (১৯ অক্টোবর) রাত ৯টার দিকে নান্নার গ্রামের দক্ষিণ পাড়া এবং কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ ব্যাপারে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

ধর্ষণকারী রতন কুমার সাহার ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার গ্রামের দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে ও নান্নার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু একই গ্রামের মোঃ তারাজুল ফেরাজীর ছেলে।

র‌্যাব-৪ জানান, নান্নার এলাকার শিয়া সাহার ছেলে কাচামাল ব্যাবসায়ী রতন সাহা মজা খায়ানোর লোভ দেখিয়ে শুক্রবার বিকালে বাড়ীর পাশে একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে ৯বছরের শিশুকে সম্পুর্ণ বিবস্ত্র করে ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকারে আব্দুল হক চিৎকারের শদ্ধ পেয়ে দৌড়িয়ে গেলে ধর্ষক রতন কুমার সাহা ততক্ষণে সেখান থেকে দৌড়িয়ে পালিয়ে যায়। পরে আব্দুল হক শিশুটিকে উদ্ধার করে মেয়েটির বাড়িতে নিয়ে আসে। পরে রাতে শিশুটি পেটের ব্যাথায় চিৎকার করে এবং সকালে প্রস্রাব বন্ধ ও রক্তক্ষরণ হলে শিশুটি মা সকালে ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার নুরুল ইসলাম ঠান্ডু এবং মহিলা ইউপি সদস্য রওশন আরার কাছে গেলে তারা গোপনে সাভার একটি প্রাইভেট হাসপাতলে ভর্তি করে চিকিৎসা নিতে সহায়তা করে এবং থানায় মামলা না করে স্থানীয়ভাবে মিমাংসার কথা বলে।

পরে ধর্ষণকারী রতন কুমার সাহা, ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও মহিলা ইউপি সদস্য রওশন আরা নাম উলেখ্য করে থানায় মামলা দায়ের হয়। এরপর র‌্যাব-৪ এর অভিযানিক দল অভিযান চালিয়ে ধর্ষণকারী রতন কুমার সাহা, ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে আটক করে।

র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডর মোঃ লুৎফর রহমান বলেন, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে বুধবার রাতে চাঞ্চল্যকর ৯বছরের শিশু ধর্ষণের মামলার আসামী ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে নান্নার এলাকা থেকে এবং রতন কুমার সাহাকে কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে আটক করে। রাতেই তাদেরকে ধামরাই থানায় সোপর্দ করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আটক,ধামরাই,ইউপি মেম্বার,মামলা,ধর্ষণ,শিশু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close