• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাওনা টাকা নিয়ে বিতণ্ডা, ছেলের হাতে বাবা খুন!

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২২, ১৮:২১ | আপডেট : ২৩ অক্টোবর ২০২২, ১৮:২৪
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ছবিতে নিহত মঙ্গল হোসেন, ইনসেটে ঘাতক ছেলে মনির হোসেন

পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডার জেরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পিতা মঙ্গল হোসেনকে (৫৫) ছুরিকাঘাতে হত্যা করেছে ছেলে মনির হোসেন (৩০)।

রোববার (২৩ অক্টোবর) সকাল ৬টায় উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক ছেলে মনির ও তার স্ত্রী পালিয়ে গেছে।

মঙ্গল হোসেন উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের মৃত গোলাম নবী মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গল হোসেন দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। তিনি গত এক মাস পূর্বে দেশে ফিরেছেন। মঙ্গল মিয়ার ২ ছেলে ও ৩ মেয়ের মধ্যে মনির সবার বড়। ৩ সন্তানের জনক মনির ছিল অনেকটা ভবঘুরে প্রকৃতির। তার বিরুদ্ধে মাদক সেবন ও একাধিক বিয়ের অভিযোগ রয়েছে। এ ছাড়াও সে বিভিন্ন দোকানে ও মানুষের কাছে দেনা করতেন। নিজে কোনও কাজ না করে বাবার কাছ থেকে নিয়মিত টাকা চেয়ে নিতেন মনির। শনিবার মনির ঢাকায় যান, রাতে বাড়ি ফিরেন।

রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মঙ্গল হোসেন। কিছুক্ষণ পর বাবার কাছে টাকা চান মনির। মঙ্গল টাকা দিতে অস্বীকৃতি জানালে মনির উচ্চস্বরে বাকবিতণ্ডা শুরু করে। পরে এক পর্যায়ে মঙ্গলের বুকে ছুরিকাঘাত করে মনির। এরপর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত এক মাস আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন মঙ্গল হোসেন। পারিবারিকভাবে ছেলেটি সুখী ছিলেন না। নিজের চাচা ও আশপাশের প্রতিবেশীরাও মনিরের কাছে পাওনা টাকা পেতেন। এসবের জের ধরে সকালে বাবা-ছেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মনির ধারালো ছুরি দিয়ে মঙ্গলের বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ব্রাহ্মণবাড়িয়া,সরাইল,খুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close