• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আছাবুর হত্যা মামলার পলাতক দুই আসামি গ্রেপ্তার

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০২২, ২৩:১০
খুলনা প্রতিনিধি

খুলনার দিঘলিয়ায় আছাবুর হত্যা মামলার পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (২৯ অক্টোবর) দুপুর ১টায় খুলনা মেডিকেল কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো- মোঃ কালু শেখ ও মোঃ কামাল শেখ। তারা উভয়ই দিঘলিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, জমি দখল নিয়ে আছাবুর শেখের সাথে প্রতিপক্ষ গ্রুপের বিরোধ দীর্ঘদিনের। পূর্ব বিরোধের জের হিসেবে গত অক্টোবর তারিখ সকাল ৭ টার দিকে আছাবুররের সাথে আসামিদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আসামী মোঃ কালু শেখ ও মোঃ কামাল শেখসহ অন্যান্য আসামীরা ভিকটিম আছাবুর শেখকে চাইানিজ কুড়াল দিয়ে আঘাত করে। গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয় লোকজন আছাবুরকে চিকিৎসার জন্য দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর পর ওই ঘটনায় ভিকটিমের ছেলে বাদী হয়ে দিঘলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখে।

সর্বশেষ এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর ১টার দিকে র‌্যাব-৬ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আছাবুর শেখ হত্যা মামলার পলাতক আসামীদের খুলনা সদর থানার এলাকাধীন মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে। পরে আসামিদেরকে দিঘলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

খুলনা,গ্রেপ্তার,আসামি,পলাতক,আছাবুর হত্যা,মামলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close