• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা আ. লীগ নেতার, ভিডিও ভাইরাল

প্রকাশ:  ০২ নভেম্বর ২০২২, ১৯:৪৭
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামীম খান এক নারীকে জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করছেন এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সড়কের পাশের সিসি ক্যামেরায় বিষয়টি ধরা পড়ার ঘটনায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

জানা যায়, গত ১২ অক্টোবর সড়কের পাশের সিসি ক্যামেরায় বিষয়টি ধরা পড়ে।

স্থানীয়রা জানান, ওইদিন রাতে শামীম খান মুসলিম পাড়ার এক বাড়িতে জন্মদিনের দাওয়াতে যান। এ সময় এক নারীকে বাড়ির বাইরে ডেকে কিছুক্ষণ কথা বলেন। পরে ওই নারী চলে যাওয়ার চেষ্টা করলে শামীম তাকে পেছন থেকে জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা চালান। ঘটনাটি মুসলিমপাড়া-পাহাড়পুর রাস্তায় থাকা সিসি ক্যামেরায় ধরা পড়ে। পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়।

আত্ম-সম্মানের ভয়ে ওই নারী কোথাও এ ব্যাপারে অভিযোগ করেননি। তবে এ ব্যাপারে কাউন্সিলর শামীম খান জানান, ভাইরাল হওয়া ভিডিওটি আমার নয় তবে ছবিটি আমার। ঢাকা থেকে আসা মুসলিম পাড়ার বাসিন্দা আলাউদ্দিন মিন্টু ওই ভিডিও বানিয়ে ভাইরাল করেছে। জন্মদিনের দাওয়াত থাকায় ওই সময় আমি ওই বাড়িতে যাই।

আলাউদ্দিন মিন্টুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ভিডিও বানানো যায় না। এছাড়া বিষয়টিও সম্পূর্ণ মিথ্যা। কাউন্সিলর শামীম আমাকে হুমকি দিচ্ছেন।

মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ জানান, শামীমের বিরুদ্ধে দলীয়ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ওই কাউন্সিলরের বিরুদ্ধে পৌর পরিষদের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

টাঙ্গাইল,ভাইরাল,ভিডিও,নেতা,শ্লীলতাহানির চেষ্টা,আওয়ামী লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close