• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

ভ্যানচালক হত্যা: চার আসামির যাবজ্জীবন

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০২২, ১৭:৫৫
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভ্যানচালক বিল্লাল হোসেন (৩৫) হত্যা মামলায় চার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (৭ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে জেলা ও দায়রা জজ রুহুল আমিন এ রায় ঘোষণা করেন।

রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উজির আলী শেখ রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘ সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত আজ রায় দিয়েছেন। রায়ে চার আসামির যাবজ্জীবন দেওয়া হয়েছে। এ রায়ে আমরা খুশি।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বালিয়াকান্দির পদমদী কুড়িপাড়ার আব্দুল আজিজের ছেলে নুরুজ্জামান (২১), একই এলাকার মৃত দীনু শেখের ছেলে সাইফুল শেখ ওরফে রিপন (২০), সোনাঘাট গুচ্ছগ্রামের মৃত বাচ্চু শেখের ছেলে মো. আব্দুর রাজ্জাক (৩০) ও মৃত সিরাজউদ্দিন খানের ছেলে আব্দুস সালাম শেখ (৪৪)।

জানা যায়, ২০১৪ সালের ৯ ডিসেম্বর রাতে ভ্যানচালক বিল্লালকে বহরপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী বেশে অজ্ঞাতপরিচয় দুজন সোনাঘাট এলাকায় যাওয়ার জন্য ২৫ টাকা ভাড়া মিটিয়ে নিয়ে যান। পরদিন দুপুরে উপজেলার দিলালপুর শ্মশানঘাট এলাকা থেকে বিল্লালের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর নিহতের ভাই দাউদ হোসেন বাদী হয়ে বালিয়াকান্দি থানায় হত্যা মামলা করেন।

ঘটনার তদন্তে নেমে পুলিশ নিহত বিল্লালের হারিয়ে যাওয়া ভ্যান উদ্ধার করে তিনজনকে গ্রেপ্তার করে। পরবর্তীকালে পুলিশ চারজনকে অভিযুক্ত করে মামলার চার্জশিট দাখিল করে। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে আজ আদালত এ রায় ঘোষণা করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজবাড়ী,যাবজ্জীবন,আসামি,ভ্যানচালক,হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close