• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশ:  ০৮ নভেম্বর ২০২২, ২২:৩৩
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে শামীম মিয়া (২০) নামের এক বখাটেরে বিরুদ্ধে। মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিকেলে আহত ছাত্রীর বাবা বাদী হয়ে শামীমসহ চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেন। পাশাপাশি এ ঘটনায় স্কুলের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও শিক্ষা কর্মকর্তার কাছেও লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

জানা যায়, উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের সানু মিয়ার ছেলে শামীম ১৫-২০ দিন ধরে ওই ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু ওই ছাত্রী তার প্রস্তাবে রাজি হয়নি।

মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে শামীম মিয়া ও তার কয়েকজন সহযোগী ওই ছাত্রীর পথরোধ করে। তার হাত ধরে টানাটানি করতে থাকে। ওই ছাত্রী প্রতিবাদ জানালে শামীম ছুরি দিয়ে তার বাম হাতে আঘাত করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকার শুনে পথচারীরা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। মেয়েটিকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেওয়া হয়।

স্কুলছাত্রীর বাবা বলেন, বখাটে শামীম আমার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করতো। আজকে স্কুল থেকে ফেরার পথে সড়কে আমার মেয়ের পথরোধ করে আপত্তিকর প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় মেয়েকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে।

এদিকে ঘটনার বিচার চেয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শশাঙ্ক রায় চৌধুরী আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা এবং শিক্ষা কর্মকর্তা শওকত আকবর খানের কাছে লিখিত আবেদন দিয়েছেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, আমরা ওই স্কুলছাত্রীর পরিবার থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ব্রাহ্মণবাড়িয়া,ছুরিকাঘাত,স্কুলছাত্রী,প্রেম,রাজি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close