• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ফতুল্লায় দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ১২

প্রকাশ:  ১০ নভেম্বর ২০২২, ২২:৪৭ | আপডেট : ১০ নভেম্বর ২০২২, ২২:৪৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি

আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের ফতুল্লায় সামেদ আলী ও জামাই জাকির বাহিনীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয়পক্ষের অন্তত ১০ থেকে ১২ জন টেঁটাবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগর ও প্রতাবনগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি।

এলাকাবাসী জানায়, বক্তাবলী ইউনিয়নের আকবরনগর ও প্রতাবনগর এলাকায় ইটখোলায় চাঁদাবাজিসহ নানা অপরাধের নেতৃত্ব দেন রহিম হাজী ও সামেদ আলী। তাদের শেল্টারে প্রায় সময় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়ে থাকে। এ পর্যন্ত উভয় গ্রুপের অন্তত ৫-৬ জন লোক টেঁটাবিদ্ধ হয়ে বিভিন্ন সময় নিহত হয়েছেন। আহত হয়েছে শতাধিক। এতে মামলা হয়েছে অসংখ্য। সম্প্রতি মোতালিব, জামাই জাকির ও রশিদ মেম্বার নামে ৩টি বাহিনী বেড়েছে।

মঙ্গলবার একটি হত্যা মামলার জের ধরে সামেদ আলী বাহিনী চর বক্তাবলীর জামাই জাকিরের বাড়িতে হামলা চালায়। এরপর জাকিরের পক্ষ নিয়ে প্রতাবনগরের মোতালিব বাহিনী বুধবার বিকালে আকবরনগরে গিয়ে সামেদ আলী বাহিনীর সঙ্গে সংঘর্ষের জড়িয়ে পড়ে। এ নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ হয়।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, ধলেশ্বরী ও বুড়িগঙ্গা নদীর ওপারে বক্তাবলী ইউনিয়নের আকবরনগর আর থানা এপারে। তাই দ্রুত ওই এলাকায় পুলিশ যেতে পারে না। এছাড়া মুন্সীগঞ্জ জেলার দুটি থানা এলাকায় আকবরনগরের কিছু অংশ রয়েছে। এতে অপরাধীরা সহজেই এক থানা থেকে আরেক থানায় সহজে পালিয়ে যায়। এ জন্য তাদের গ্রেপ্তার করা সহজ হয় না।

তবে পরিস্থিতি শান্ত রয়েছে। উভয় গ্রুপের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,টেঁটাবিদ্ধ,ফতুল্লা,সংঘর্ষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close