• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শিক্ষককে পেটানো সেই আল আমীন গ্রেপ্তার

প্রকাশ:  ১১ নভেম্বর ২০২২, ২১:৫৪
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়ায় শিক্ষককে পেটানো আল-আমীনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন সাটুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।

জানা যায়, মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতে বাধা দেওয়ায় সহকারী শিক্ষক মো. তোফাজ্জল হোসেনের ওপর হামলা করা হয়। এ ঘটনায় মামলা করা হলে হামলাকারী আল আমীনকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার ভোরে রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেপ্তারে করা হয়। আল আমীনকে গ্রেপ্তারে করায় সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী ও হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বজলুর রহমানসহ স্থানীয়রা।

এর আগে, বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে বিদ্যালয়ের সামনের সড়কে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক নেতারা সন্ত্রাসীদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন। উপজেলার সব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সুশীল সমাজসহ শত শত শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, উপজেলার হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে শিক্ষককে লাঞ্চিত করার ঘটনায় আল আমীনকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মানিকগঞ্জ,গ্রেপ্তার,শিক্ষক,আল আমীন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close