• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বাউফলে চাঁদা না পেয়ে ভবন গুড়িয়ে দেয়ার অভিযোগ

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০২২, ১৮:০৫
বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে চাঁদার টাকা না দেয়ায় এক্সেভেটর মেশিন দিয়ে একটি ভবন গুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ওই ভবনটির মালিক মো. স্বপন সর্দার।

রোববার (১৩ নভেম্বর) রাত ৩টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় ঘটে এ ঘটনা।

ভবন মালিক স্বপন সর্দার বলেন, ভবন তৈরি করার সময় আমার কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আল আমিন ওরফে মধু আল আমিন। আমি ওই টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার উপর ক্ষুব্দ হয়ে গতকাল (রোববার) রাতে সে ৩০ থেকে ৩৫ জন সন্ত্রাসী টাইপের মানুষ নিয়ে এসে এক্সেভেটর মেশিন দিয়ে আমার ভবনটি গুড়িয়ে দেয়। আল আমিনের এমন সন্ত্রাসী কর্মকাণ্ডে আমি এবং আমার পরিবারের সদস্যরা প্রচণ্ড আতঙ্কিত অবস্থাতে দিন কাটাচ্ছি।

নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী সাথী আক্তার আত্মহত্যায় প্ররোচণা মামলার অন্যতম আসামি আল আমিনের বিরুদ্ধে একাধিক খুনসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২৬টি মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় আল আমিনের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে আল আমিনের কাছে জানতে চাইলে বলেন, আমি দীর্ঘদিন থেকে এলাকার বাইরে অবস্থান করছি, আমি কখন কিভাবে তার কাছে চাঁদা চাইলাম। এটি সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট একটি অভিযোগ। ওই জমির মালিক আমি, আদালতের নিষেধাজ্ঞা রয়েছে জমিতে, সেই নিষেধাজ্ঞা না মেনেই ওই জমিতে লুকিয়ে ভবন তৈরি করেছেন তিনি। এখন ওই ভবন ভেঙে পড়েছে নাকি কেউ ভেঙেছে তা আমার জানা নেই। আমি রাজনীতি করি স্বাভাবিকভাবে দুই-চারটা মামলা থাকতে পারে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পটুয়াখালী,অভিযোগ,ভবন,বাউফল,চাঁদা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close