• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আমাদের পশমও ছিঁড়তে পারবেন না: মেয়র লিটন

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০২২, ২২:৩২
রাজশাহী প্রতিনিধি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমরা দেখছি, তাদের নেতৃবৃন্দ পলিসি নিয়েছেন, দুদিন বা তিনদিন আগে সমাবেশের মাঠে গিয়ে পিকনিক করার মতো সবাই এক জায়গায় জমায়েত বসিয়ে কোথাও হাঁড়িতে রান্না হচ্ছে, কোথাও গান-বাজনা হচ্ছে, কোথাও গল্প-আড্ডা হচ্ছে। এই যদি আপনাদের (বিএনপির) রাজনীতি হয়, ওই রাজনীতি আপনারা করতে থাকেন। ইনশাল্লাহ আমাদের পশমও ছিঁড়তে পারবেন না।

রোববার (২৭ নভেম্বর) বিকেলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ‘বিএনপির অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ শাহ মখদুম থানা আওয়ামী লীগ ও রাজশাহী মহানগর এ কর্মসূচির আয়োজন করে।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নাকি বিএনপি-জামায়াত নির্বাচনে যাবে না। নির্বাচন হতে দেবো না। এটি বিএনপি ও তাদের সঙ্গে যারা আছে তাদের কথা। দেশটা কি বিএনপি-জামায়াতের বাপ-দাদার তালুক (সম্পত্তি) যে তাদের কথায় চলবে?

তিনি বলেন, বাংলাদেশে যখন উন্নয়ন দৃশ্যমান, দেশ দ্রুত উন্নয়নে এগিয়ে যাচ্ছে, সেই সময় দেশের উন্নয়নকে স্তব্ধ করার জন্য চক্রান্ত করছে বিএনপি। যারা বলছেন, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, ডলার নেই, বাংলাদেশের আমদানি করার মতো অর্থ নেই, তারা মুর্খের স্বর্গে বাস করছেন।

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র বলেন, জনগণ আওয়ামী লীগের সঙ্গে ছিলো, আছে, আগামীতেও থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিচ্ছেন, আরো দেবেন। আরো কাজ বাকি আছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ একটা একটা করে সমাপ্ত করছেন প্রধানমন্ত্রী।

এরআগে নগরীর বিমান চত্বরে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। বিক্ষোভ মিছিলটি নওদাপাড়া বাজারে গিয়ে শেষ হয়। এরপর সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজশাহী,এএইচএম খায়রুজ্জামান লিটন,মেয়র,রাজশাহী সিটি করপোরেশন,আওয়ামী লীগ,পশম

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close