• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২২, ১৭:০৯
লালমনিরহাট প্রতিনিধি

বিয়ের দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পাঁচদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী (১৮)। তবে প্রেমিকা আসার খবরে বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে প্রেমিকের বাড়িতে গিয়ে ওই তরুণীকে পাওয়া যায়। এর আগে গত ৫ ডিসেম্বর বিকেলে প্রেমিক উৎসব আলমের (২২) বাড়িতে ওঠেন তিনি।

উৎসব উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আজিজার রহমানের ছেলে।

জানা গেছে, উৎসব নীলফামারীর ডিমলা উপজেলার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এ সম্পর্কের জেরে গত ২ ডিসেম্বর উৎসব বিয়ের প্রলোভনে প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এর পরে ওই তরুণী বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক টালবাহানা শুরু করেন। অবশেষে উপায় না পেয়ে প্রেমিকের বাড়িতে হাজির হয়ে অনশন শুরু করেন তিনি।

ভুক্তভোগী তরুণী বলেন, উৎসবের সঙ্গে আমার এক বছর ধরে প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে সে আমার সঙ্গে কয়েকবার শারীরিক সম্পর্ক করে। কিন্তু এখন বিয়ের কথা বললে সে নানা টালবাহানা করতে থাকে। আমি উৎসবকেই বিয়ে করবো। এজন্যই তার বাড়িতে এসেছি।

সিংগীমারী ইউনিয়ন পরিষদের সদস্য শামসুল আলম বলেন, গত পাঁচদিন ধরে একটি মেয়ে বিয়ের দাবিতে উৎসবের বাড়িতে অবস্থান করছে। বিষয়টি নিয়ে সন্ধ্যায় উভয়পক্ষের লোকজনের সঙ্গে বৈঠক করার কথা আছে।

উৎসব আলমের বাবা আজিজার রহমান বলেন, আমার ছেলের সঙ্গে ওই মেয়ের সম্পর্ক আছে কী না জানি না। আমার ছেলে বাড়িতে নেই।

এ বিষয়ে প্রেমিক উৎসব আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে বাড়িতে পাওয়া যায়নি। এছাড়া তার ব্যবহৃত মোবাইলফোনও বন্ধ পাওয়া গেছে। তবে উৎসবের বড় ভাই লেবু মিয়া বলেন, ঘটনাটি আমাদের বাড়িতে হয়েছে। তাদের বিয়ে দেবো কী দেবো না, এটা আমাদের বিষয়।

সিংগীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু বলেন, বিষয়টি নিয়ে দুইপক্ষের মধ্যে আজ (শনিবার) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদে বৈঠকের কথা রয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লালমনিরহাট,অনশন,তরুণী,বাড়ি,বিয়ে,প্রেমিক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close