• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আওয়ামী লীগে বাটপারদের জায়গা নেই: নিজাম হাজারী

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২২, ১৯:৪০
ফেনী প্রতিনিধি

ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, আওয়ামী লীগে বাটপারদের জায়গা নেই। অন্য দল থেকে আওয়ামী লীগে যোগ দেওয়ার দরকার নেই। আমাদের ভাড়াটিয়া লোক দরকার নেই। ২০২৪ সালের জানুয়ারি মাসের নির্বাচনে শেখ হাসিনাকে আবার নির্বাচিত করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবো। ফেনীর তিনটি আসন শেখ হাসিনাকে উপহার দেবো।

সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে ফেনী পৌর আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে এ কথা বলেন তিনি।

নিজাম উদ্দিন হাজারী বলেন, অতীতে বিএনপি-জামায়াত অনেক সন্ত্রাসী কার্যক্রম করেছে, আর করতে দেওয়া হবে না। ১৪ বছর পর্যন্ত আওয়ামী লীগ তাদের স্বাধীনতা দিয়েছে আর নয়। প্রত্যেকটি পাড়া-মহল্লায় কঠিনভাবে প্রতিহত করতে হবে। যারা বাড়াবাড়ি করবে তাদের ফেনীতে থাকার দরকার নাই। আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করছি। নৈরাজ্য সৃষ্টিকারীদের কঠিন হাতে দমন করতে হবে।

তিনি বলেন, সরকারের নমনীয়তাকে বিএনপি-জামায়াত চক্র দুর্বলতা ভেবেছিলো। তারা চেয়েছিলো ঢাকার নয়াপল্টনে সড়কে ব্যারিকেড দিয়ে ঢাকা শহরকে অচল করে দেবে। তাদের সেই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। সরকারের কঠোর সিন্ধান্তে তারা সেখান থেকে সেরে যেতে বাধ্য হয়েছে।

ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের আর ছাড় নয়, যারাই নৈরাজ্য তৈরি করতে চাইবে তাদের বিরুদ্ধে কঠিন-কঠোর ব্যবস্থা নেবো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ফেনী,জায়গা,আওয়ামী লীগ,বাটপার,নিজাম উদ্দিন হাজারী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close