• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মা-বাবাকে জখমের পর গণপিটুনিতে যুবক নিহত

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২২, ২২:৪৯
রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় মা-বাবাকে কুপিয়ে জখমের পর স্থানীয় জনতার হাতে গণপিটুনিতে ছেলে মঞ্জু চাকমা (৩০) নিহত হয়েছেন। এর আগে তার দায়ের কোপে সরল চাকমা (৫০) নামে এক ব্যক্তি মারা যান।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের শিজক গলাচিপা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে মঞ্জু চাকমা তার মা কালোচুলি চাকমাকে ধারালো অস্ত্র দিয়ে কোপান। স্ত্রীকে বাঁচাতে তার বাবা রত্নকুমার চাকমা এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করে মঞ্জু পালিয়ে যান।

পরে আহত রত্নকুমার চাকমাকে স্থানীয়রা উদ্ধার করে বাঘাইছড়ি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এদিকে, শনিবার (১০ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে মঞ্জু চাকমাকে পালিয়ে যেতে দেখে আটকের চেষ্টা করে এলাকাবাসী। এসময় তাকে ধরতে গেলে সরল চাকমাকে দায়ের কোপ দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এতে ক্ষিপ্ত হয়ে উপস্থিত জনতা মঞ্জুকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই মঞ্জুর মৃত্যু হয়।

সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুল বিহারি চাকমা বলেন, মঞ্জু একজন মানসিক রোগী। সে আগের রাতে তার মা-বাবাকে আহত করে। পরদিন পালিয়ে যাওয়ার সময় তাকে ধরতে গেলে হাতে থাকা দায়ের কোপে সরল চাকমা নামে একজন মারা যায়। পরে উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে তাকে পিটুনি দিলে সেও ঘটনাস্থলে মারা যায়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, ঘটনাস্থলে দুইজন মারা গেছে বলে জেনেছি। মঞ্জু চাকমা মানসিক রোগী বলে খবর পাই আমরা। পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফিরে আসলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাঙ্গামাটি,নিহত,যুবক,মা-বাবা,গণপিটুনি,জখম

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close