• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

কক্সবাজারে আসামির ঘুষিতে আহত পুলিশ কর্মকর্তা

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০২২, ২৩:৪৮
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় মানব পাচার মামলার পরোয়ানাভুক্ত আসামির ঘুষিতে ঠোঁট ফেটে আহত হয়েছেন এক পুলিশ কর্মকর্তা। রোববার (১১ ডিসেম্বর) রাতে উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইল এলাকার মোহাম্মদ সাকের মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত ওই পুলিশ কর্মকর্তা হলেন টেকনাফ মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সাখাওয়াত হোসেন। হামলাকারী আসামির নাম মো. সাকের মিয়া (৪৬)। তিনি মুন্ডারডেইল এলাকার কবির আহমদের ছেলে।

পুলিশের দাবি, পরোয়ানাভুক্ত আসামি মো. সাকের মিয়ার বিরুদ্ধে মাদক, মানব পাচার, অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে। তিনি আত্মস্বীকৃত মাদক কারবারি ও আত্মসমর্পণকারী।

পুলিশ সূত্র জানায়, ২০১৫ সালের ঢাকার বিমানবন্দর থানার একটি মানব পাচার মামলায় পরোয়ানাভুক্ত আসামি ও আত্মস্বীকৃত মাদক কারবারি মো. সাকের মিয়াকে গ্রেপ্তার করার জন্য থানা-পুলিশের পরিদর্শক (অপারেশন) আবদুর রাজ্জাকের নেতৃত্বে একটি বিশেষ দল অভিযানে নামে। গতকাল রাতে মো. সাকের মিয়াকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় সাকের মিয়ার দুই ভাই মনু মিয়া (৪০) ও রফিকুল ইসলাম (২৯) পুলিশের দিকে তেড়ে এসে সাকের মিয়াকে ছিনিয়ে নিতে চেষ্টা চালান এবং স্বজনদের নিয়ে তাঁরা সংঘবদ্ধভাবে পুলিশের ওপর হামলা চালান।

এ সময় হামলাকারীদের মারধর ও সাকের মিয়ার ঘুষিতে এএসআই মো. সাখাওয়াত হোসেনের ঠোঁট ফেটে যায় এবং ওই এসএসআই গুরুতর আহত হন। পরে সাকের মিয়ার সঙ্গে হামলায় জড়িত ভাই মনু মিয়া ও রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ কর্মকর্তাকে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মোহাম্মদ এনামুল হক বলেন, রাতেই রক্তাক্ত অবস্থায় এক পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে আনা হয়। আহত পুলিশ কর্মকর্তার ঠোঁটে তিনটি সেলাই দেওয়া হয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় আজ সকালে সাকের মিয়াকে প্রধান করে তার দুই ভাইসহ সাতজনকে আসামি করে মামলা করা হয়েছে। আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিকেলে কক্সবাজার আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কক্সবাজার,কর্মকর্তা,পুলিশ,আহত,আসামি,ঘুষি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close