• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে পেকুয়া আওয়ামী লীগ সভাপতির মৃত্যু

প্রকাশ:  ১৬ ডিসেম্বর ২০২২, ১৫:০৮
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টইটং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শহিদুল্লাহ (৫২) মারা গেছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৬টায় পেকুয়া কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের পর ফেরার পথে হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। পরে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে মিছিল থেকে শহিদুল্লাহ হার্টঅ্যাটাক করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।’

সদ্য পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত শহিদুল্লাহ মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে এবং অনেক গুনগ্রাহী রেখেছেন। তাঁর মৃত্যুতে পেকুয়ার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। তাঁর অকাল মৃত্যুতে চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

রেজাউল করিম জানান, মোহাম্মদ শহিদুল্লাহ অত্যন্ত জনপ্রিয় ও কর্মী বান্ধব নেতা ছিলেন। তিনি দুইবার টইটং ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী জানান, মোহাম্মদ শহিদুল্লাহর আকস্মিক মৃত্যুতে মহান বিজয় দিবসের পূর্ব নির্ধারিত আজকের দলীয় কর্মসূচি স্থগিত করা হয়েছে।

জানা গেছে, আজ শুক্রবার মাগরিবের পর মৃত শহিদুল্লাহর জানাজা টইটং উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

কক্সবাজার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close