• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পাবনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২২, ১৫:৩০
পাবনা প্রতিনিধি

পাবনার সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামের সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাসের স্ত্রী জাহনারা খাতুন (৫২) ও হেমায়েতপুর ইউনিয়নের শামীম আহমেদের স্ত্রী আলেছা খাতুন (৩৫)। তারা সম্পর্কে মা ও মেয়ে।

দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বলেন, সকাল ১০টার দিকে ঘরে মধ্যে ঝোলানো তারে কাপড় মেলে দিতে গিয়ে প্রথমে মেয়ে আলেছা বিদ্যুৎস্পৃষ্ট হনঅ পরে মেয়েকে বাঁচাতে গিয়ে মাও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনা টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকেই মৃত ঘোষণা করেন।

আরব আলী বিশ্বাস বলেন, আমার মেয়ে সোমবার ( ১৯ ডিসেম্বর) বিকেলে আমাদের বাড়িতে বেড়াতে আসে। আর আজ সকালে স্ত্রী এবং মেয়ের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত। কিছুতেই মেনে নিতে পারছি না। একদিকে মেয়ে আরেক দিকে স্ত্রী সবারই সন্তান রয়েছে। কিভাবে তাদের দেখভাল করবো। কে তাদের মায়ের আদর দিবে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে হাসপাতালে গিয়ে মরদের উদ্ধার করে। পরে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনা একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, এটি অনাকাঙ্খিত ঘটনা নিজ বাড়িতেই একই পরিবারের বিদ্যুৎস্পৃষ্টে মা ও মেয়ের মত্যু হয়েছে। শোকাহত পরিবারের সাথে কথা বলেই আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মৃত্যু,পাবনা,বিদ্যুৎস্পৃষ্ট,মা-মেয়ে

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close