• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাচাকে ছুরিকাঘাত, ছাত্রলীগ নেতা কারাগারে

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০২২, ১৬:০৯
হবিগঞ্জ প্রতিনিধি
আবিদ হাসান মিয়া তালুকদার।

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় চাচাকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান মিয়া তালুকদারের বিরুদ্ধে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আসামি আবিদ সদ্য ঘোষিত নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের মানিক মিয়া তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আবিদের সঙ্গে তাঁর আপন চাচা কালিছ মিয়ার সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। এর জেরে গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে নবীগঞ্জ শহরের থানা পয়েন্ট এলাকায় আবিদের সঙ্গে কালিছ মিয়ার বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে চাচাকে ছুরিকাঘাত করেন আবিদ। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনার পর স্থানীয় লোকজন আবিদকে পুলিশের কাছে সোপর্দ করেন। বৃহস্পতিবার আহত কালিছ মিয়ার ভাই শাহেদ মিয়া বাদী হয়ে আবিদ হাসান মিয়া তালুকদারকে আসামি করে নবীগঞ্জ থানায় মামলা করেন।

এ বিষয়ে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ফয়ছল তালুকদার বলেন, ‘ছাত্রলীগের দায়িত্ব পাওয়ার ১৮ দিনের মাথায় আবিদের এমন কর্মকাণ্ডে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এর আগে একাধিকবার এ রকম অপরাধমূলক কর্মকাণ্ডে তার সম্পৃক্ততা ছিল।’

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, রাতেই স্থানীয়রা আবিদকে পুলিশের কাছে সোপর্দ করে। অভিযোগ দেওয়ার পর তাঁকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়। পরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

গত ৪ ডিসেম্বর হবিগঞ্জ জেলা ছাত্রলীগ হাসান মিয়া তালুকদার ওরফে আবিদকে নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেয়।

হবিগঞ্জ,ছুরিকাঘাত,ছাত্রলীগ নেতা,কারাগার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close