• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

যশোরে প্রকাশ্যে ছুরিকাঘাতে ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যা

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০২২, ২১:২৭
যশোর প্রতিনিধি

যশোরে প্রকাশ্যে ছুরিকাঘাতে ইরফান ফারাজী (২৬) নামের এক ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে শহরের কারবালা ধোপাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত ইরফান ফারাজী ধোপাপাড়া এলাকার রফিকুল ইসলাম ফারাজীর ছেলে। তিনি খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে ডিপ্লোমা করে চাকরিপ্রত্যাশী ছিলেন।

জানা গেছে, শহরের কারবালা ধোপাপাড়া এলাকায় নিজেদের মুদি দোকানে বসেছিলেন ইরফান। এ সময় ওই দোকানে পণ্য কিনতে আসেন কয়েকজন ব্যক্তি। তারা পণ্য নিয়ে টাকা দেওয়ার সময় ইরফানের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্র মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই ওই যুবক মারা গিয়েছিলেন। বুকে ছুরিকাঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

ইরফানের ভাই ইউসুফ ফারাজী বলেন, মুদি দোকানটি আমাদের পারিবারিক ব্যবসাপ্রতিষ্ঠান। আমি, ইনফার ও বাবা সবাই ওই দোকানে বসি। বিকেলে আমি টিউশনি করতে গেলে ইরফান একাই ছিলো দোকানে। তখন কয়েকজন সন্ত্রাসী অতর্কিত দোকানে ঢুকে ইরফানের বুকে ছুরি মেরে চলে যায়। ইরফান ডিপ্লোমা পাস করে চাকরি খুঁজছিলো।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, কারা, কী কারণে তাকে হত্যা করেছে এ মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। হত্যার কারণ উদ্‌ঘাটন ও জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা করছে পুলিশ।

তিনি বলেন, লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে কাল স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

হত্যা,ডিপ্লোমা প্রকৌশলী,যশোর,ছুরিকাঘাত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close