• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ধামরাইয়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, দুই শ্রমিক নিহত

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২২, ১৯:০২
ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাই উপজেলায় একটি সিরামিকস কারখানার শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই দুই শ্রমিক নিহত ও আহত হয়েছেন অন্তত অর্ধশত। এ ঘটনায় বাসচালক রজ্জব আলীকে (৩৬) আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে ধামরাই উপজেলার কাউলিপাড়া-কালামপুর আঞ্চলিক সড়কের খাগুর্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে জুলেখাসহ ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতরা হলেন- ধামরাইয়ের মধুডাঙা এলাকার মো. বাছের মোল্লার মেয়ে আকলিমা আক্তার (৩৫) ও একই এলাকার আমির মোল্লার মেয়ে ছুরিয়া আক্তার (৩০)।

জানা যায়, সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকার সিরামিকসের শ্রমিকবাহী বাস ভোরে শ্রমিক নিয়ে কারখানায় আসার সময় খাগুর্তা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ডোবায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান। পরে খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আহত শ্রমিকদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। এ দুর্ঘটনায় অন্তত ৩০ জন শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রতীক সিরামিকসের সিনিয়র ম্যানেজার (প্রশাসন) আকরাম হোসেন সরকার বলেন, ৪০ জন শ্রমিক নিয়ে মানিকগঞ্জের সাটুরিয়া এলাকা থেকে বাসটি কাউলিপাড়া-কালামপুর সড়ক হয়ে কারখানার দিকে আসছিল। পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে যায়। এ সময় দুই শ্রমিক নিহত হন। আহত হয়েছেন অনেকেই। আহত শ্রমিকদের নিয়ে আমি হাসপাতালে একটু ব্যস্ত রয়েছি। পরে বিস্তারিত বলতে পারব।

ধামরাই থানার এসআই আশরাফুল ইসলাম জানান, ভোরে শ্রমিকবাহী একটি বাস খাদে পড়ে দু’জন মারা গেছেন। আহত হয়েছেন ৫০ জনের মতো। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,শ্রমিক,নিয়ন্ত্রণ,ধামরাই,বাস

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close