• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আত্মহত্যার চেষ্টা ছাত্রীর

আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগে তরুণ গ্রেপ্তার

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০২২, ২১:৫৪
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কলেজছাত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে তাজ উদ্দিন (২৬) নামের এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে অভিযান চালিয়ে উপজেলার ফুলতলা ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

তাজ উদ্দিনের বাড়ি ফুলতলা ইউনিয়নে।

জানা গেছে, তাজ উদ্দিনের সঙ্গে বছরখানেক আগে স্থানীয় এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক হয়। ওই ছাত্রীর পরিবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যানের পর সাত-আট মাস আগে অন্যত্র বিয়ে করেন তাজ। তবে গত ২৩ ডিসেম্বর কলেজে যাওয়ার সময় তিনি ওই ছাত্রীর পথ রোধ করেন। এ সময় তিনি পালিয়ে গিয়ে বিয়ের প্রস্তাব দেন। ছাত্রী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এ সময় তিনি ২৫ ডিসেম্বরের মধ্যে প্রস্তাবে রাজি না হলে ফেসবুকে আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে ছাত্রী বাড়িতে ফিরে স্বজনদের ঘটনাটি জানান।

স্বজনেরা এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচারপ্রার্থী হন। এদিকে ২৬ ডিসেম্বর ছাত্রীর নামে ভুয়া আইডি খুলে তাঁর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। বিষয়টি জানাজানি হলে ছাত্রী আত্মহত্যার চেষ্টা চালান। এ ব্যাপারে তাঁর বাবা বাদী হয়ে শনিবার সকালে পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে তাজ উদ্দিনকে আসামি করে মামলা করেন। এরপর বিকেল পাঁচটার দিকে এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশাররফ হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাজ উদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ছাত্রী,আত্মহত্যা,চেষ্টা,গ্রেপ্তার,তরুণ,আপত্তিকর,ছবি,অভিযোগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close