• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

না .গঞ্জে দু’পক্ষের সংষর্ষে পুলিশ-সাংবাদিকসহ আহত ১৫

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২৩, ১৮:২৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশ ও সাংবাদিকসহ ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় ইউপি সদস্য আ. রহিম ও রিপন নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে উপজেলার বাহ্মন্দী ইউনিয়নের উজানগোপিন্দী ও বিনাইরচর এলাকাবাসীর মধ্যে এ সংঘর্ষে ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার (৩০ ডিসেম্বর) স্থানীয় এক মাদরাসার ওয়াজ মাহফিলে ছোট বিনাইরচর গ্রামের এক প্রতিবন্ধী ছেলেকে উজানগোপিন্দী গ্রামের লোকজন মারধর করে। এ নিয়ে গত তিনদিন ধরে ছোট বিনাইরচর এবং উজানগোপিন্দী গ্রামবাসীর মধ্যে উত্তেজনা চলছিলো। উজানগোপিন্দী গ্রামের লোকজন বেশ কয়েকবার ছোট বিনাইরচর গ্রামে হামলা করে।

এরই মধ্যে সোমবার দুপুরে ছোট বিনাইরচর গ্রামের মঞ্জুর কাজীর ছেলে মিথুন স্মার্টকার্ড আনার জন্য উজানগোপিন্দী উচ্চ বিদ্যালয়ে যান। এসময় তাকে একা পেয়ে মারধর করে উজানগোপিন্দীর লোকজন। পরে এ খবর ছড়িয়ে পড়লে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। তাদের সংঘর্ষের সময় ভুলতা থেকে বিশনন্দী সড়কে প্রায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ ছিলো।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উত্তেজিত লোকজন পুলিশের ওপরও ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আট রাউন্ড গুলি ছোড়ে। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য, সাংবাদিক শাহজাহান কবির, গ্রামবাসী মিথুন, আ. খালেকসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় আমাদের পাঁচ পুলিশ সদস্যসহ ১৫ জনের মতো আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সেইসঙ্গে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,আহত,সাংবাদিক,পুলিশ,ঘটনা,সংষর্ষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close