• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

না. গঞ্জের নাম পরিবর্তন করে ওসমান নগরী হলে ভালো হতো: আইভী

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৩, ২৩:২১
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমরা অনেক সময় বলি নারায়ণগঞ্জের নাম পরিবর্তন করে ওসমান নগরী হলে বেশি ভালো হতো। এই যে এতো অত্যাচার, নিপীড়ন নারায়ণগঞ্জের বিরুদ্ধে আমরা রুখে দাঁড়িয়েছি। কারণ দীর্ঘদিন ধরে রাজা অত্যাচার করলেও তখন প্রজারা কিন্তু আরো শক্তিশালী হয়ে উঠে।

শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের আলী আহমেদ চুনকা নগর মিলনায়তনে বিশের বাঁশি নামে এক সাপ্তাহিক পত্রিকার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, দীর্ঘ ৩০-৪০ বছর ধরে নারায়ণগঞ্জের পরিচয় সন্ত্রাসের নগরী। এই পরিচয়ে আর পরিচিত হতে চাই না।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানকে উদ্দেশ্য করে তিনি বলেন, ইলেকশনের আর মাত্র এক বছর বাকি। তাই এখন অনেকের টনক নড়েছে। এখন তারা বলছেন হোন্ডা বাহিনী চাই না। তাহলে এই চার বছর কি করলেন আপনারা। ৩০ বছর ধরে শহরবাসীকে জিম্মি করে রেখেছেন। হঠাৎ করে ইলেকশনের আগে এ কথাগুলো বললে হয়তো জনপ্রিয়তা বাড়বে।

নিজের উপর হামলার প্রসঙ্গ টেনে নারায়ণগঞ্জের মেয়র বলেন, ২০১৮ সালের ১৬ জানুয়ারির কথা মনে আছে হয়তো নারায়ণগঞ্জবাসীর। হকার উঠানোকে কেন্দ্র করে আমার উপর হামলা হয়েছিলো। আমাকে গুলিও করা হয়েছিলো। সেদিন মানবঢাল করে আমাকে বাঁচানো হয়েছিলো। পুলিশ রিপোর্ট দিয়েছিলো শাহ নিজামের (মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক) অস্ত্র দেখেছে। কিন্তু অস্ত্রটি লাইসেন্স করে আপাতত ওনাকে পাওয়া গেলো না বিধায় তাকে অস্ত্রমামলা থেকে খালাস দেওয়া হয়। দুই বছর ঘুরেছি মামলা নেওয়া হয়নি।

নারায়ণগঞ্জ প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা চাই প্রশাসন প্রশাসনের কাজ করুক। এই শহর থেকে ব্যবসা করে লোকজন কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে। সরকারের এমন কোনো ব্যক্তি নেই যে নারায়ণগঞ্জ থেকে টাকা নেয় না। তাহলে আপনারা কাজ করবেন না কেনো?

পূর্বপশ্চিমবিডি/এসএম

ডা. সেলিনা হায়াৎ আইভী,নারায়ণগঞ্জ,মেয়র,ওসমান নগরী,নাম,পরিবর্তন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close