• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২৩, ২৩:৩৮
পাবনা প্রতিনিধি

পাবনা সদর উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুককে স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম আশরাফ (২৩) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত আশরাফুল লাছিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। আশরাফুল পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। লেখাপড়ার পাশাপাশি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ের কাজ করতেন।

জানা গেছে, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিলো। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়েছে। গত বৃহস্পতিবার দোগাছী কলেজ প্রাঙ্গণে দুইজনের বাগবিতণ্ডার মধ্যে প্রেমিকাকে থাপ্পর মারেন আশরাফুল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়েও চলে যায়। এ নিয়ে ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন।

তিনি একটি স্ট্যাটাসে লেখেন, তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এতো ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি ঝুঁকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি?

আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, ভালো থেকো সবাই.! আমিও ভালো থাকবো ওপারে......"।

সর্বশেষ স্ট্যাটাস দিয়েই‌ ফাঁস নিয়ে আত্মহত্যা করেন আশরাফুল। অনেকক্ষণ সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে বিষয়টি টের পান এবং পুলিশকে খবর দেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পাবনা,আত্মহত্যা,কলেজছাত্র,ফেসবুক,স্ট্যাটাস

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close